Alexa
ঢাকা, রবিবার, ১২ চৈত্র ১৪২৩, ২৬ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

নিউজিল্যান্ডে ১৯-২১ মে বসবে কনস্যুলার ক্যাম্প

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২০ ১১:২৫:৪৬ এএম
অকল্যান্ডে বাংলাদেশ কনস্যুলেট

অকল্যান্ডে বাংলাদেশ কনস্যুলেট

ঢাকা: অস্ট্রেলিয়াস্থ বাংলাদেশ হাই কমিশন মে মাসে নিউজিল্যান্ডে কনস্যুলার ক্যাম্প আয়োজন করতে যাচ্ছে। নিউজিল্যান্ড প্রবাসী বাংলাদেশিদের কনস্যুলার সেবা দিতে এই বিশেষ ক্যাম্প বসবে। 
 

নিউজিল্যান্ডের অকল্যান্ডে ১৯ ও ২০ মে এবং তারাঙ্গা ও আশেপাশের এলাকার জন্য ২১ মে এই ক্যাম্প বসানো হবে। 
অকল্যান্ডে নিযুক্ত বাংলাদেশের অনারারি কনসাল শফিকুর রহমান ভূঁইয়া এ তথ্য জানিয়েছেন।
 
সংবাদমাধ্যমের কাছে পাঠানো এক চিঠিতে তিনি জানান, গত ২১ ফেব্রুয়ারির অনুষ্ঠানে নিউজিল্যান্ডে প্রবাসী বাংলাদেশিদের অনুরোধের পরিপ্রেক্ষিতেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অস্ট্রেলিয়ার ক্যানবেরায় বাংলাদেশ হাই কমিশনারের অফিস থেকে একটি কনসুল্যার টিম ওই তিন দিন নিউজিল্যান্ডে অবস্থান করবে ও প্রবাসী বাংলাদেশিদের সেবা দেবে। 

এরই মধ্যে এই সেবাদানের কথা নিউজিল্যান্ডে বসবাসকারী বাংলোদেশি অন্তত ৫০০ জনকে ই-মেইলের মাধ্যমে জানানো হয়েছে। এর বাইরেও যারা রয়েছেন তাদের যে কোনও প্রয়োজনে ওই তিন দিন ক্যাম্পে উপস্থিত হয়ে সেবা নেওয়ার অনুরোধ জানানো হয়েছে। 

এমন একটি উদ্যোগ নেওয়ার জন্য অনারারি কনসাল শফিকুর রহমান অস্ট্রেলিয়ায় নিযুক্ত হাইকমিশনার কাজি ইমতিয়াজ হোসেন ও তার অফিসকে ধন্যবাদ জানিয়েছেন। 

বাংলাদেশ সময় ১১১৯ ঘণ্টা, মার্চ ২০, ২০১৭
এমএমকে  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..