[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ অগ্রহায়ণ ১৪২৪, ২২ নভেম্বর ২০১৭

bangla news

শিগগিরই ঘোষণা হচ্ছে প্রবাসী দিবস

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০২-১০ ২:৩৫:২৭ পিএম
বাহরাইন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বাহরাইন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বাহরাইন: এখনও দিনক্ষণ নির্দিষ্ট না হলেও সরকার শিগগিরই প্রবাসী দিবস ঘোষণা করবে বলে জানিয়েছেন জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক ড. এ কে আবদুল মোমেন।

এ ব্যপারে প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) স্থানীয় সময় রাত ৯টায় আল হুরার একটি অডিটোরিয়ামে বাহরাইন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ কয়েস আহমেদ। সঞ্চালনা করেন বাহরাইন যুবলীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান ও সালেহ আহমেদ সাকী।

এছাড়া অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল (অব.) কে এম মমিনুর রহমান, ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্স সদস্য কায়েস চৌধুরী, বাংলাদেশ স্কুল বাহরাইনের পরিচালনা পরিষদ সভাপতি ও সাবেক চেয়ারম্যান শাফকাত আনোয়ার, বাংলাদেশ সমাজ সভাপতি ফজলুর করিম বাবলু, সৌদি আরব বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, বাহরাইন আওয়ামী লীগের উপদেষ্টা প্রকৌশলী আবুল কালাম আজাদ, বাংলাদেশ সোসাইটি সভাপতি ফুয়াদ তাহের শান্তনু, বাংলাদেশ সমাজ সাধারণ সম্পাদক ইমাম হোসেন বাবুল, জহির উদ্দিন মো. বাবর, মো. শাহ জালাল প্রমুখ।

মোহাম্মদ কয়েস আহমেদকে সভাপতি, প্রকৌশলী কায়সারুল হককে সাধারণ সম্পাদক ও মিসবাহ আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাহরাইনের কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ সমাজ, বাংলাদেশ সোসাইটি, জালালাবাদ অ্যাসোসিয়েশন, বাহরাইন আওয়ামী লীগ, শ্রমিকলীগ, যুবলীগ, বিভিন্ন রাজনৈতিক, আঞ্চলিক ও সামাজিক সংগঠনের বিপুল সংখ্যক নেতা নেতা-কর্মী উপস্থিত ছিলেন।   

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৭
জিপি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

FROM AROUND THE WEB
Loading...
Alexa