[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ ফাল্গুন ১৪২৪, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

বিজয় দিবস উপলক্ষে ফিনল্যান্ড বিএনপির আলোচনা সভা

ফিনল্যান্ড থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১২-২১ ২:১৫:৫৬ পিএম
বিজয় দিবস উপলক্ষ্যে রাজধানী হেলসিংকিতে ফিনল্যান্ড বিএনপির আলোচনা সভা

বিজয় দিবস উপলক্ষ্যে রাজধানী হেলসিংকিতে ফিনল্যান্ড বিএনপির আলোচনা সভা

মহান বিজয় দিবস উপলক্ষে ফিনল্যান্ডের রাজধানী হেলসিংকিতে আলোচনা সভা করেছে বিএনপির ফিনল্যান্ড শাখা।

ঢাকা: মহান বিজয় দিবস উপলক্ষে ফিনল্যান্ডের রাজধানী হেলসিংকিতে আলোচনা সভা করেছে বিএনপির ফিনল্যান্ড শাখা। ফিনল্যান্ড বিএনপির জ্যেষ্ঠ নেতা জামান সরকারের সভাপতিত্বে গত সোমবার সন্ধ্যায় হেলসিংকিতে ওই আলোচনা সভায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন নিয়েও প্রবাসের বিএনপি নেতারা নিজেদের বক্তব্য তুলে ধরেন।

বক্তারা বলেন, বাংলাদেশে যত অবৈধ নির্বাচন হয়েছে তার সবকিছু হয়েছে এই সরকারের আমলে। সরকার ভোট চুরি করে আর ইসি সেটা চেয়ে চেয়ে দেখে। গণবিরোধী এই সরকারের পক্ষে কখনো সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।

নাসিক নির্বাচনের আগের দিন থেকে নারায়ণগঞ্জে সেনা মোতায়েনের দাবিও জানান বিএনপির নেতারা। বিজয় দিবসের আলোচনায় দেশের রেমিটেন্স প্রবাহে প্রবাসীদের অংশগ্রহণের বিষয়টিও তুলে ধরা হয়।  

আলোচনা সভায় বিএনপিসহ সব দলকে নিয়ে আলোচনায় উদ্যোগ নেওয়ায় রাষ্ট্রপতির ভূমিকার প্রশংসা করেন বক্তারা। তারা আশা করছেন, দেশের এই ক্রান্তিকালে রাষ্ট্রপতি অভিভাবকের ভূমিকায় থাকবেন।  

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন মোস্তাক সরকার, আবুল কালাম আজাদ, তাজুল ইসলাম, মো. আনোয়ার হোসেন, নাজমুল হাসান, মীর সেলিম, সাইফুর রহমান, ফাহমিদ উস সালেহীন, মনোয়ার পারভেজ, মো. সালাহউদ্দিন, জনি খান,  সামিউল আরেফিন, জাভেদ ইকবাল, শায়খ আকবার হোসাইন, ইউসুফ ইসলাম ভূইয়া, সাইদ আহমেদ, ফাহিম শাহরিয়ার,  সামি-উর রাশেদীন, মীর ইসমাইল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa