Alexa
ঢাকা, মঙ্গলবার, ১৪ চৈত্র ১৪২৩, ২৮ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

আমিরাতে প্রবাসী কন্ঠে জাতীয় সংগীতের শুটিং

আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১০-২৪ ১:৪৭:৪৪ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংযুক্ত আরব আমিরাতে দেশীয় সাংস্কৃতিক গোষ্ঠী ‘টিম ৭১’র’ উদ্দ্যোগে দুই মাসব্যাপী লাখো প্রবাসীর কন্ঠে জাতীয় সংগীত ‘আমার শোনার বাংলা’ গানের শুটিং শুরু হয়েছে।

আবুধাবি: সংযুক্ত আরব আমিরাতে দেশীয় সাংস্কৃতিক গোষ্ঠী ‘টিম ৭১’র’ উদ্দ্যোগে দুই মাসব্যাপী লাখো প্রবাসীর কন্ঠে জাতীয় সংগীত ‘আমার শোনার বাংলা’ গানের শুটিং শুরু হয়েছে।

গত ২১ অক্টোবর (শুক্রবার) রাজধানী আবুধাবীর কর্নেশ ফর্মাল পার্কে অনুষ্ঠিত প্রথম পর্বে প্রবাসীদের অংশগ্রহন ছিলো চোখে পড়ার মতো।

প্রবাসীরা বলেন, এই কোনো প্রথমবারের মতো আমিরাতে এক সঙ্গে কন্ঠ মিলিয় জাতীয় সংগীত গাইতে পেরে আমরা আনন্দিত। তাদের এই উদ্দ্যোগকে স্বাগত জানিয়েছেন অনেকে।
আগামীতে আমিরাতের প্রতিটি প্রদেশে চলবে তার ধারাবাহিকতা।

টিম ৭১’র সভাপতি শাহিদুল বাপ্পা বলেন, আমারা দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সবাইকে এক সঙ্গে নিয়ে জাতীয় সংগীত গাওয়ার জন্য আমাদের এই আয়োজন। আল আইন ছাড়াও আমিরাতে সাতটি প্রদেশে চলতি বছরের ডিসেম্বর পর্যন্ত প্রতি শুক্রবার চলবে আমাদের এই জাতীয় সংগীতের শুটিং।

শুটিংয়ের ভিডিও আগামী ১৬ ডিসেম্বর রিলিজ হবে। এরপর তাদের ফেসবুক পেইজে, ইউটিউবসহ বিভিন্ন অনলাইন পেজে দেওয়া থাকবে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৬
জিপি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..