[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৭ আষাঢ় ১৪২৫, ২১ জুন ২০১৮

bangla news

দুবাই আল-আবির আওয়ামী-যুবলীগের আলোচনা সভা

আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৭-২৪ ৭:৩১:৫১ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংযুক্ত আরব আমিরাত দুবাইয়ের আল-আবির আওয়ামীলীগ ও যুবলীগের উদ্যোগে ঈদ পূণর্মিলনী সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দুবাই: সংযুক্ত আরব আমিরাত দুবাইয়ের আল-আবির আওয়ামীলীগ ও যুবলীগের উদ্যোগে ঈদ পূণর্মিলনী সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দুবাই আল-আবির আওয়ামীলীগের সভাপতি মালেক আহম্মেদের সভাপতিত্বে সম্প্রতি আল-আবিরে স্থানীয় বি অ্যান্ড বি রেস্টুরেন্টের হল রুমে অনুষ্ঠিত এ সভার উদ্বোধন করেন আল-আবির যুবলীগের সভাপতি জাহেদুল করিম।

আল-আবির আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন ও যুবলীগের সহ-সম্পাদক ইমামুল হক বাঁধনের যৌথ পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন আমিরাত আওয়ামীলীগের সভাপতি আল মামুন সরকার।

বিশেষ অতিথি ছিলেন আমিরাত যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক এস এম নিজাম, আজমান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ইসমাইল গনি চৌধুরী, দুবাই বঙ্গবন্ধু পরিষদের সিনিয়র সহ-সভাপতি কাজী মোহম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক মীর আহম্মেদ, মুহাম্মদ  হোসেইন মানু, সুবোদ চৌধুরী, মুহাম্মদ ইউছুফ, আবুল হোসেন, নাছির প্রমুখ।
 
এছাড়া উপস্থিত ছিলেন-মাসুদ চৌধুরী, এনামুল হক, মালেক আহম্মেদ, রাহেল আহম্মেদ, মো. মোজাম্মেল, রুপম শর্মা, সালাউদ্দিন, সেলিম ও হাছান মুরাদসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ০৭২৭ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৬
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa