ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আরব-আমিরাত

দুবাই কনসাল জেনারেলের সঙ্গে প্রবাসী সাংবাদিকদের মতবিনিময়

আমিরাত করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, জুলাই ১২, ২০১৬
দুবাই কনসাল জেনারেলের সঙ্গে প্রবাসী সাংবাদিকদের মতবিনিময় ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দুবাই: দুবাই ও উত্তর আমিরাত কনস্যুলেটে নিযুক্ত কনসাল জেনারেল এস বদিরুজ্জামানের সঙ্গে মতবিনিময় করেছেন সংযুক্ত আরব আমিরাতে অবস্থানরত বাংলাদেশি প্রবাসী সাংবাদিকরা।

 

সোমবার (১১ জুলাই) স্থানীয় সময় বিকেলে বাংলাদেশ কনস্যুলেট হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কনসাল জেনারেল সাংবাদিকদের বলেন, প্রবাসে নিজের দেশকে ইতিবাচক ভাবে তুলে ধরুন। ‘যে কোনো জাতীয় সংকটকালীন মুহূর্তে সাংবাদিকরা সব সময় সচেতন ছিলেন, আগামীতে বেশি সচেতন থাকবেন। বাংলাদেশকে বিদেশের মাটিতে সুন্দর ভাবে উপস্থাপন করতে মিডিয়াকর্মীদের সঙ্গে কনস্যুলেট এক যোগে কাজ করবে’।

মতবিনিময় সভায় কনস্যুলেটের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন- কর্মাশিয়াল কাউন্সিলর ড. এ কে এম রফিক আহমেদ, কনসুলার মেহেদুল ইসলাম, কাউন্সিলর ড. শাহ তানভীর মনসুর, লেবার কাউন্সিলর জাকির হোসেন, প্রথম সচিব ( শ্রম) একেএম মিজানুর রহমানসহ প্রবাসী সাংবাদিকরা।
 
কর্মকর্তারা বলেন, ‘বিগত বছরগুলোর চেয়ে তুলনামূলক ভাবে প্রবাসী বাংলাদেশিদের মধ্যে অপরাধ প্রবণতা অনেক কমে এসেছে। সবাই নিজ নিজ অবস্থান থেকে সচেতনতা বাড়িয়েছেন। এটি ইতিবাচক দৃষ্টিভঙ্গির প্রতিফলন। প্রবাসী সাংবাদিকরা দেশের সাফল্য ও সম্ভাবনাময় খাতগুলো বেশি বেশি তুলে ধরবেন। এতে করে অন্য প্রবাসীরাও উৎসাহিত হবেন। তারাও দেশের সুনাম অর্জনে আরো বেশি কাজ করতে আন্তরিক হবে’।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জুলাই ১২, ২০১৬
আরআইএস/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।