ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কুয়েত

কুয়েত থেকে খবর জানাবেন জাহিদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৫
কুয়েত থেকে খবর জানাবেন জাহিদ

জাহিদুর রহমান, বাংলানিউজের স্পেশাল করেসপন্ডেন্ট। পুরোপুরি খবরের লোক তিনি।

যেখানে সংবাদ সেখানেই জাহিদ যোগ্যতার সাথে সক্রিয়।

একেবারে তৃণমূল থেকে রাজধানীর অভিজাত শ্রেণী তার রিপোর্টিং নজরদারিতে। শুধু তাই নয়, বিভিন্ন সময় দেশের বাইরে থেকে বাংলানিউজের পাঠকদের জন্যে বৈচিত্র্যময় নানা খবর পরিবেশন করেছেন তিনি। নেপালে সার্ক সম্মেলন,ভুটানে চার দেশের মধ্যে যাত্রী ও পণ্যবাহী যানবাহন চলাচলের রূপরেখা চুক্তি,মালয়েশিয়া ও থাইল্যান্ডে মানব পাচারের শিকার অভিবাসী শ্রমিকদের সুখ দুঃখ,বঞ্চনা,দেশে ফেরার আকুতি। প্রবাসীদের অর্জন,সংকট,সম্ভাবনার বৈচিত্র্যময় সব খবর পাঠিয়ে বাংলানিউজের পাঠককে করেছেন চমকিত।

বাংলানিউজের দলগত কাজগুলোতেও জাহিদের থাকে সমান অংশগ্রহণ। সর্বশেষ পদ্মার এ পাড় আর ওপাড়ের সেতু প্রকল্পের অগ্রগতি নিয়ে দলগত কাজেও দেখিছেন অসাধারণ নৈপূণ্য।

জাহিদুর রহমান এখন দুই লাখের বেশি বাংলাদেশি বসবাসকারী মধ্যপ্রাচ্যের দেশ কুয়েতে। উপসাগরীয় যুদ্ধের সময় মাইনমুক্ত করে বাংলাদেশি সৈনিকরা দেশটি করেছিলো নিরাপদ। দেশটির নিরাপত্তায় এখনো সেখানে মাথা উঁচু করে গৌরবের সাথে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনীর একটি কন্টিনজেন্ট।

তা সত্ত্বেও দীর্ঘ আট বছরের বেশি সময় মানব সম্পদ রপ্তানি বন্ধ রয়েছে দেশটিতে। মূলত: বাংলাদেশিদের জন্যে ভিসা বন্ধ রয়েছে দেশটিতে। কবে খুলবে ভিসা প্রাপ্তির সেই দরজা?

বাংলানিউজের হয়ে সেখানে বাংলাদেশি কমিউনিটির জীবনমান,তাদের চাওয়া-পাওয়া,আগ্রহ-অনাগ্রহ, যোগ্যতা ও এগিয়ে চলার নানা গল্প জানাবেন জাহিদ। তুলে ধরবেন সব সম্ভাবনার দিক।

কুয়েত প্রবাসীদের পাশে তাই এবার সরাসরি বাংলানিউজ।

জাহিদুর রহমানকে কোনো তথ্য দিয়ে সহযোগিতা করতে চাইলে, কিংবা কমিউনিটির কোনো খবর জানাতে চাইলে ইমেইল করুন:[email protected] অথবা ভাইবার কিংবা হোয়াটএ্যাপসে বা টেলিগ্রামে যোগাযোগ করুন তার সাথে +8801711524865 এই নম্বরে। কিংবা  কুয়েত প্রবাসীরা যোগাযোগ করতে পারেন এই নম্বরে +96565122889 সরাসরি।

প্রিয় পাঠক,স্বদেশে-প্রবাসে আপনার সারাক্ষণের সব খবরের সঙ্গী বাংলানিউজ।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা,ডিসেম্বর ০২, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।