[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪২৫, ১৯ জুন ২০১৮

bangla news

সিঙ্গাপুরে বাংলাদেশি শ্রমিক নিহত

2502 |
আপডেট: ২০১৫-০৮-০৪ ১:৪৩:০০ পিএম

সিঙ্গাপুরে নান্টু (৩৩) নামে একজন বাংলাদেশি শ্রমিক নিহত হয়েছেন। এছাড়া রাজীব নামে আরেক বাংলাদেশি শ্রমিক আহত হয়েছেন। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

ঢাকা: সিঙ্গাপুরে নান্টু (৩৩) নামে একজন বাংলাদেশি শ্রমিক নিহত হয়েছেন। এছাড়া রাজীব নামে আরেক বাংলাদেশি শ্রমিক আহত হয়েছেন। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

সিঙ্গাপুরের পতন পাছির এলাকায় রেফালিং কনস্ট্রাকশনে হাউজকিপার হিসেবে কাজ করতেন তারা। শুক্রবার (৩১ জুলাই) স্থানীয় সময় বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সিঙ্গাপুরে কর্মরত রোমান নামে আরেক বাংলাদেশি শ্রমিক জানান, কর্মরত অবস্থায় নান্টু এবং রাজীব একসঙ্গে একটি নির্মাণাধীন ভবনের তিন তলা থেকে পড়ে যান।

নিহত নান্টুর বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার চণ্ডিদুয়ার গ্রামে। দুই সন্তানের বাবা নান্টু ছিলেন পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি।

দূতাবাসের সহায়তায় সোমবার (০৩ আগস্ট) রাতে তার মরদেহ বাংলাদেশে পৌঁছেছে। আহত রাজীবের বাড়ি ভৈরব।

জানা যায়, নিহত নান্টু ক্ষতিপূরণ হিসেবে তার ইন্স্যুরেন্সের অর্থ পাবেন। তবে সব প্রক্রিয়া শেষ করতে তা পেতে আরো কিছু দিন সময় লাগবে।

সিঙ্গাপুরে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের পক্ষ থেকে জানানো হয়, গত একমাসে নান্টুসহ পাঁচজন বাংলাদেশি দেশটিতে মারা গেছেন। এদের মধ্যে দুর্ঘটনাজনিত কারণে মারা গেছেন দুই জন। বাকিদের স্বাভাবিক মৃত্যু হয়েছে।

প্রত্যেকের মরদেহ বাংলাদেশে পাঠানো হয়েছে বলে জানিয়েছে দূতাবাস।

বাংলাদেশ সময়: ১৩৪৫  ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৫
জেপি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa