ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফিনল্যান্ড

ছাত্রদল সভাপতিকে গ্রেফতারে ফিনল্যান্ড বিএনপির নিন্দা

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, জুলাই ২০, ২০১৫
ছাত্রদল সভাপতিকে গ্রেফতারে ফিনল্যান্ড বিএনপির নিন্দা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ছাত্রদল সভাপতি রাজীব আহসানকে গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ফিনল্যান্ড বিএনপির সভাপতি জামান সরকার ও সাধারণ সম্পাদক মবিন মোহাম্মদসহ শাখার অন্য নেতারা।

সোমবার (২০ জুলাই) সংবাদমাধ্যমে পাঠানো এক যৌথ বিবৃতিতে তারা এ নিন্দা ও প্রতিবাদ জানান।



বিবৃতিতে ফিনল্যান্ড বিএনপির নেতারা বলেন, ছাত্রদল সভাপতিকে গ্রেফতার সরকারের উস্কানি ছাড়া কিছুই নয়। সরকার যেকোনো মূল্যে একদলীয় শাসন কায়েম করতে চায়। আর এ জন্যই বিরোধীদলীয় নেতাদের একের পর এক গ্রেফতার করা হচ্ছে।

যৌথ বিবৃতিতে বিএনপি নেতারা অবিলম্বে ছাত্রদল সভাপতির মুক্তি দাবি করেন এবং তার নামে দায়ের সব মামলা প্রত্যাহারের দাবি জানান।

যৌথ বিবৃতিতে স্বাক্ষরকারীরা হলেন, ফিনল্যান্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোকলেসুর রহমান চপল, সহ-সভাপতি এজাজুল হক ভূঁইয়া রুবেল, বদরুম মনির ফেরদৌস, আওলাদ হোসেন, প্রদীপ কুমার সাহা, সিনিয়র যুগ্ম-সম্পাদক মিজানুর রহমান মিঠু, সাংগঠনিক সম্পাদক গাজী সামসুল আলম, আবদুল্লাহ আল মাসুদ, আবুল কালাম আজাদ, নিজাম আহমেদ, তাজুল ইসলাম, আনোয়ার হোসেন, সাইফুর রহমান সাইফ, মোস্তাক সরকার, যুগ্ম সম্পাদক আলাউদ্দিন আহমেদ, আশরাফ উদ্দিন, মনিরুল ইসলাম, সোলেমান মো. জুয়েল, সাজ্জাদ মুন্না, নুরুল ইসলাম, সাগর, আরিফুজ্জামান বাবু, মামুন হোসেন, মুকুল হোসেন, সবুজ খান, রাসেল খান, নজরুল ইসলাম, মো. জুয়েল, আরিফ আহমেদ, ফাহমিদ-উস-সালেহীন, মোহাম্মদ হাসিব উদ্দিন, শাকিল নেওয়াজ ও সাজিদ খান জনি।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, জুলাই ২০, ২০১৫
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।