ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফিনল্যান্ড

বিদ্যুৎ বিচ্ছিন্ন করলেই আন্দোলন স্তব্ধ হবে না

প্রবাস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৫
বিদ্যুৎ বিচ্ছিন্ন করলেই আন্দোলন স্তব্ধ হবে না

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে চলমান আন্দোলন স্তব্ধ হবে না। এ আন্দোলন চলছে,চলবে।



শনিবার (৩১ জানুয়ারি) বিএনপি ফিনল্যান্ড শাখার সভাপতি জামান সরকার ও সাধারণ সম্পাদক মবিন মোহাম্মদ এক বিবৃতিতে এসব কথা বলেন।

খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তারা বলেন, চলমান অবরোধে সরকার পরাজয় নিশ্চিত জেনে একের পর এক নিষ্ঠুর ও অমানবিক কর্মকাণ্ড করছে। এরই অংশ হিসাবে শুক্রবার দিনগত রাতে গুলশান কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়।

‘এভাবে হুমকি-দমকি, হামলা-মামলা দিয়ে চলমান আন্দোলন স্তব্ধ করা যাবে না। সরকারের পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলছে এবং চলবে’—বিবৃতিতে বলেন ফিনল্যান্ড বিএনপি নেতারা।

বিবৃতিতে স্বাক্ষর করেছেন, ফিনল্যান্ড বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি প্রফেসর আবুল হাসেম চৌধ‍ুরী, ফিনল্যান্ড বিএনপির সিনিয়র সহ সভাপতি মোকলেসুর রহমান চপল, সহ-সভাপতি এজাজুল হক রুবেল, বদরুম মনির ফেরদৌস, মো. আওলাদ হোসেন, প্রদীপ কুমার সাহা, সিনিয়র যুগ্ম সম্পাদক মিজানুর রহমান মিঠু, সাংগঠনিক সম্পাদক গাজী সামসুল আলম, যুগ্ম সম্পাদক আলাউদ্দিন আহমেদ, আবদুল্লাহ আল মাসুদ, ইব্রাহিম খলিল, তাজুল ইসলাম, আনোয়ার হোসেন, নিজাম আহমেদ, সাইফুর রহমান সাইফ, মোস্তাক সরকার, মঞ্জুর রহমান, আবুল কালাম আজাদ, আশরাফ উদ্দিন, মনিরুল ইসলাম, সোলেমান মো. জুয়েল, সাজ্জাদ মুন্না, নুরুল ইসলাম, সাগর, আরিফুজ্জামান বাবু, মামুন হোসেন, মুকুল হোসেন, সবুজ খান, তানভীর আহমেদ, নজরুল ইসলাম, মো. জুয়েল, আরিফ আহমেদ, নাজমুল হাসান, ফাহমিদ-উস-সালেহীন, মোহাম্মদ হাসিব উদ্দিন, সাজিদ খান জনি, খালেদুল ইসলাম, আজাদ আবুল কালাম, মো. সহিদুল, সাজিদ খান জনি, শাকিল নেওয়াজ, আজমাইন রহমান, রাসেল খান প্রমুখ। -বিজ্ঞপ্তি।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।