ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অস্ট্রেলিয়া

সিডনিতে এনএসইউ’র সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৪
সিডনিতে এনএসইউ’র সাবেক শিক্ষার্থীদের মিলনমেলা

ঢাকা: অস্ট্রেলিয়ার সিডনিতে অবস্থানরত বাংলাদেশের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথ ইউনিভার্সিটির (এনএসইউ) সাবেক ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনী গত ২২ নভেম্বর অনুষ্ঠিত হয়ে গেল।

ওজিএনএসইউআরস্ (OZNSUers) এর ব্যবস্থাপনায় সিডনির অন্যতম প্রধান শহরতলি লাকেম্বার লাইব্রেরি মিলনায়তনে অনুষ্ঠিত পুনর্মিলনী অনুষ্ঠানটি বিকাল সাড়ে ৫টায় শুরু হয়ে প্রায় ছয় ঘণ্টা ধরে চলে।



বাত্সরিক এই আয়োজন তথ্য-প্রযুক্তির কল্যাণে এবার ভিন্নমাত্রা পেয়েছে। ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঢাকা থেকে এই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আমিন সরকার, এনএসইউ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান বেনজির আহমেদ এবং এএএনএসইউ (AANSU) এর প্রেসিডেন্ট নাঈম হোসেন।

প্রাক্তন ছাত্র-ছাত্রীদের উদ্দেশে তারা শুভেচ্ছা বক্তব্য রাখেন। এছাড়া আরো বক্তব্য রাখেন  অজিএনএসইউআরস্ (OZNSUers) এর প্রেসিডেন্ট নেওয়াজ হাসান ও সাধারণ সম্পাদক শাহিদুর রহমান।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিল সিডনিপ্রবাসী প্রাক্তন এনএসইউ ছাত্র-ছাত্রীদের নিয়ে গড়া ব্যান্ড দা ক্রু এর পরিবেশনা। তাদের পরিবেশনা মিলনায়তনের সকলকে মুগ্ধ করে রাখে।

বক্তৃতা, নাচ-গানের ফাঁকে ফাঁকে প্রাক্তন সহপাঠীরা তুমুল আড্ডা দিয়ে সময় কাটান।

অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন শাহিদুর রহমান, আসাদ জামান, ফুয়াদ মুনতাসির, নেয়াজ হাসান, নাহিদ কামাল, মাহফুজুর রহমান রানা, আবুল কালাম ফরহাদ, মুকতাসিদ আলম, শাহরিয়ার হাসনাঈন সেরাজ, নওরোজ মঈনসহ অজিএনএসইউআরস্ সংগঠনের অন্যান্য সদস্যরা।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৪


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।