ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বাহরাইন

বাংলাদেশ স্কুল বাহরাইনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

মোসাদ্দেক হোসেন সাইফুল,বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৪
বাংলাদেশ স্কুল বাহরাইনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ১২০ জন শিক্ষার্থীর অংশগ্রহণে সম্প্রতি বাহরাইনে বাংলাদেশ স্কুল অ্যান্ড কলেজে  চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ইউএই এক্সচেঞ্জ ও ক্যানন কোম্পানি বাহরাইনের আর্থিক সহযোগিতায় এবং লন্ডন ট্রেনিং সেন্টারের ব্যবস্থাপনায় এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।



অনূর্ধ্ব-৭,অনূর্ধ্ব-১১,অনূর্ধ্ব-১৪ ও অনূর্ধ্ব-১৮-এ চার ক্যাটাগরিতে শিক্ষার্থীরা প্রতিযোগীতায় অংশ নেয়। প্রতিযোগীতা শেষ বিজয়ী ৪০ জনকে পুরস্কৃত করা হয়। পুরস্কার হিসেবে বিজয়ীদের সার্টিফিকেট প্রদান করা হয়।

প্রতিযোগিতায় অনূর্ধ্ব-৭ ক্যাটাগরিতে সালমা হাবিব প্রথম,এস ইসলাম দ্বিতীয় ও তোবা আক্তার তৃতীয় হয়।

অনূর্ধ্ব-১১ ক্যাটাগরিতে মারিয়া মজু প্রথম,রওদা আবদুল করিম দ্বিতীয় ও নাহিদা তৃতীয় স্থান অর্জন করে।

অনূর্ধ্ব-১৪ ক্যাটাগরিতে ইবতেশাম মোহাম্মদ প্রথম,আয়শা হাফিজ দ্বিতীয় ও ফাতেমা ফেরদৌস তৃতীয় হয়।

অনূর্ধ্ব-১৮ ক্যাটাগরিতে ফাহিমা  প্রথম,ফারহা দ্বিতীয় ও মুনা সাঈদ তৃতীয় হয়।

বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল কে এম মমিনুর রহমান উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

অনুষ্ঠানে এক সংক্ষিপ্ত বক্তব্যে রাষ্ট্রদূত বলেন, এ ধরনের আয়োজন কোমলমতী শিক্ষার্থীদের মেধা বিকাশে সহায়ক। বাংলাদেশ কমিউনিটি নিয়ে এ ধরনের প্রতিযোগিতা আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানান তিনি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ দূতাবাসের সচিব মেহেদী হাসান,স্কুলের চেয়ারম্যান কেফায়াত মোল্লা,অধ্যক্ষ আমানউল্যা মোহাম্মদ সালেহ,পৃষ্ঠপোষক গোলাম রব্বানী, ইউএই এক্সচেঞ্জের ব্যবস্থাপক (অপারেশন) দিনেশ কুমার,ক্যানন কোম্পানির বিক্রয় ও উন্নয়ন বিষয়ক ব্যবস্থাপক আকিল আলী খান ও লন্ডন মিডিয়া হাউসের ক্রিয়েটিভ ডিরেক্টর সঞ্চয় ডি সিলভা।

অনুষ্ঠানে ইউএই এক্সচেঞ্জ,ক্যানন কোম্পানি ও লন্ডন ট্রেনিং সেন্টারের কর্মকর্তারা ছাড়াও শিক্ষার্থীদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা,নভেম্বর ১৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।