ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অস্ট্রেলিয়া

সিডনিতে অরিজিন গ্র্যান্ড ক্রিকেট প্রতিযোগিতা উপলক্ষে লটারি

সিডনি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৪
সিডনিতে অরিজিন গ্র্যান্ড ক্রিকেট প্রতিযোগিতা উপলক্ষে লটারি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিডনি: সিডনিতে শুরু হচ্ছে ক্রিকেট প্রতিযোগিতা ‘অরিজিন গ্র্যান্ড ক্রিকেট’।

বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, নেপাল থেকে বাছাইকৃত সবচেয়ে শক্তিশালী দলগুলোকে নিয়ে প্রবাসী বাংলাদেশি কয়েকজন তরুণের এ প্রতিযোগিতাটি এরই মধ্যে দৃষ্টি কাড়তে সক্ষম হয়েছে বিপুল সংখ্যক স্থানীয় দর্শক, স্পন্সর ও সংবাদ মাধ্যমের।



নিউ সাউথ ওয়েলসের অন্যতম বৃহত্তর ক্রিকেট দল অবার্ন ডিস্ট্রিক্ট ক্রিকেট ক্লাব এবারই প্রথম অরিজিন গ্র্যান্ড ক্রিকেট ক্লাবের সঙ্গে সব ধরনের সহযোগিতা করে এক নতুন দিগন্তের উন্মোচন করেছে।  

তারা অরিজিন টুর্নামেন্ট থেকে সেরা খেলোয়াড়দেরকে ন্যাশনাল লেভেলে খেলার সুযোগ করে দেবে বলেও আয়োজকদের জানিয়েছে।

আয়োজকরা এই উপলক্ষে একটি ফেসবুক পেজ খুলে ফেসবুক বন্ধুদের জন্য একটি লটারির আয়োজন করে। ‍আর সেখানে উপহার হিসেবে ঘোষণা করা হয় একটি আন্তর্জাতিক মানের ক্রিকেট ব্যাটের।

আর এ লটারিতে ব্যাটটি জিতে নেন শ্রীলঙ্কান তরুণ ফাস্ট বোলার রাজেস গুররাম।

লটারি ও উপহার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অরিজিন ক্রিকেট সিইও খান মো. সাদ্দাম, নির্বাহী পরিচালক মোদাচ্ছের রব্বানী দীপ্ত, প্রচার ও অর্থ বিষয়ক পরিচালক মাহিন আবেদীন ও চেয়ারম্যান নোমান শামীম।

উদ্যোক্তা আবেদীন বাংলানিউজকে বলেন, বিপুল সংখ্যক ক্রিকেট পাগল সমর্থক ও খেলোয়াড়দের নিয়ে এ বৃহত্তর আয়োজন উপ-মহাদেশ ও মেইন স্ট্রিমের ছেলেদের সঙ্গে এই আয়োজন কম্যুনিটির মধ্যে যোগাযোগ ও সম্পর্ক উন্নয়নে অতি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

নভেম্বর মাসে আনুষ্ঠানিক ভাবে শুরু হচ্ছে এ প্রতিযোগিতা।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।