ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বাহরাইন

মরেও মরেন নি ইউনূস শিকদার

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৪
মরেও মরেন নি ইউনূস শিকদার ইউনুস শিকদার

মানামা, বাহরাইন: মাত্র এক সপ্তাহ আগে বিশ্ব মিডিয়ায় মৃত্যুর খবর ছাপা হয়েছিলো তার। মৃত্যু নিশ্চিত করেছিলো বাহরাইনস্থ বাংলাদেশ দূতাবাসও।

কিন্তু এক সপ্তাহ পর সেই দূতাবাসেই এসে হাজির ইউনুস শিকদার।

গত ৮ আগস্ট প্রকাশিত খবর অনুযায়ী, বাহরাইনের তৃতীয় বৃহত্তম শহর মুহাররকের হিদ শিল্প এলাকায়  সিমেন্ট ও কংক্রিট মিক্সিং ফ্যাক্টরিতে মর্মান্তিক দুর্ঘটনায় নিহত হন বাংলাদেশি দু্ই শ্রমিক। তাদেরই একজন ইউনুস শিকদার।

পাঁচ টন ওজনের কংক্রিটের ব্লক বহনকারী একটি ক্রেন দুর্ঘটনাবশত স্তূপ করে রাখা কংক্রিটের ব্লকে আঘাত করলে সেটার চাপায় তাদের মৃত্যু হয়।

কিন্তু এর এক সপ্তাহ পার করে হঠাৎ দূতাবাসে এসে হাজির হন ইউনুস শিকদার। রাষ্ট্রদূত মেজর জেনারেল কে এম মমিনুর রহমানের সঙ্গে দেখা করে তিনি বলেন,  দুর্ঘটনায় দিন প্রতিবেশী ইউন‍ুস বেপারীকে দেশে কিছু টাকা পাঠানোর জন্য আমার  Central Population Registry (CPR)  দেই। দুর্ভাগ্যবশত ওই দিন দুর্ঘটনায় ইউন‍ুস বেপারী নিহত হন। কিন্তু তার পকেটে আমার cpr থাকায় ভুলবশত নিহতের নাম ইউনুস শিকদার বলে প্রকাশিত হয়।

ইউনুস শিকদার জানান, প্রকৃত নিহতের নাম ইউনুস বেপারী। আমাদের দু’জনেরই বাড়ি শরীয়তপুরে।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।