ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নিউইয়র্ক

জামায়াত নেতা ব্যারিস্টার রাজ্জাক নিউইয়র্কে

শিহাবউদ্দীন কিসলু, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৩
জামায়াত নেতা ব্যারিস্টার রাজ্জাক নিউইয়র্কে

নিউইয়র্ক থেকে: জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল ও যুদ্ধাপরাধে অভিযুক্ত জামায়াত নেতাদের প্রধান আইনজীবী ব্যারিস্টার আব্দুর রাজ্জাক এখন নিউইয়র্কে। গত সপ্তাহে তিনি যুক্তরাষ্ট্রে এসেছেন।



একটি সূত্র বলেছে, ব্যারিস্টার রাজ্জাকের এই সফর দেশের বর্তমান পরিস্থিতিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ। জামায়াতের বিশেষ মিশন নিয়েই তিনি যুক্তরাষ্ট্র এসেছেন। আন্তর্জাতিক মহলে লবিং ছাড়াও জামায়াতের দলীয় নিজস্ব কিছু বিষয়ও তার সফরের কর্মসূচিতে রয়েছে।

তবে ব্যারিস্টার আব্দুর রাজ্জাক একান্তই ব্যক্তিগত সফরে যুক্তরাষ্ট্রে এসেছেন বলে জানিয়ে সংশ্লিষ্ট একটি সূত্র বলেছে, টানা কর্মব্যস্ততায় তিনি ক্লান্ত। দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে বিশ্রামের কোনো সুযোগই পাচ্ছিলেন না তিনি। তাই নিউইয়র্কে আত্মীয়ের বাসায় বিশ্রামের জন্য এসেছেন।

তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে ব্যারিস্টার রাজ্জাকের ঘনিষ্ঠ একজন বলেছেন, ব্যক্তিগত সফর হওয়ায় তিনি আপাতত সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলবেন না।

বাংলাদেশ সময়: ২৩৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৩
সম্পাদনা: অশোকেশ রায়, অ্যাক্টিং আউটপুট এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।