এ সরকার বিদ্যুৎ খাতে ব্যাপক উন্নয়ন করেছে
[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪২৫, ২২ আগস্ট ২০১৮
bangla news

এ সরকার বিদ্যুৎ খাতে ব্যাপক উন্নয়ন করেছে

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-২৬ ৬:২১:৫৩ পিএম
সম্মাননা ক্রেস্ট দিচ্ছেন নসরুল হামিদ বিপু

সম্মাননা ক্রেস্ট দিচ্ছেন নসরুল হামিদ বিপু

কেরানীগঞ্জ (ঢাকা): বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে বিদ্যুৎ খাতে ব্যাপক উন্নয়ন করেছে। এখন দেশে কোনো লোডশেডিং নেই। বিদ্যুতের জন্য এখন আর কেউ আন্দোলন করে না। অথচ আমরা দেখেছি বিএনপি জোট সরকারের আমলে বিদ্যুতের জন্য হাহাকার ছিল।

সাধারণ জনগণ আন্দোলন করে পুলিশের গাড়িতে আগুন দিয়েছে। ২০১৯ সালের মধ্যে সারাদেশে শতভাগ বিদ্যুতায়নের মাধ্যমে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়ার জন্য কাজ করছে সরকার।

প্রতিমন্ত্রী আরো বলেন, কেরানীগঞ্জের শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। চুনকুটিয়া বালিকা উচ্চ বিদ্যালয়টিকে শিগগিরই কলেজে রূপান্তরিত করা হবে। ইতোমধ্যে কলেজের নকশা প্রণয়নের কাজ শেষ হয়েছে। স্কুল ও কলেজের জন্য থাকবে আলাদা আলাদা ভবন।

শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেল ৩টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানার কোন্ডা ইউনিয়নের মির্জাপুর সেতু উদ্বোধন ও বিকেল সাড়ে ৪টায় চুনকুটিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চুনকুটিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাজী মো. আসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, তেঘরিয়া ইউপি চেয়ারম্যান হাজী মো. জজ মিয়া, কোন্ডা ইউপি চেয়ারম্যান ফারুক চৌধুরী, ঢাকা জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুজাহিদুল ইসলাম মামুন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে এম ইলিয়াস আলী ও হাজী মো. রনি প্রমুখ।

চুনকুটিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে প্রতিমন্ত্রী উপজেলার ৫টি শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ল্যাব স্থাপনের জন্য ১০ লাখ টাকা আর্থিক অনুদান দেন। এছাড়া চুনকুটিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন কৃতী শিক্ষার্থীদের সম্মাননা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, ২৬ জানুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa