ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

কবিরহাটে নলকূপ থেকে বের হচ্ছে গ্যাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৭
কবিরহাটে নলকূপ থেকে বের হচ্ছে গ্যাস কবিরহাটে নলকূপ থেকে বের হচ্ছে গ্যাস

নোয়াখালী: নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের উত্তর জগদানন্দ গ্রামের সমিতির দোকান সংলগ্ন আলাল আহমদের বাড়ির নলকূপ থেকে গ্যাস বের হচ্ছে।

স্থানীয়রা জানায়, ২৫ জুলাই থেকে আলাল মাঝির বাড়িতে ৮৩৫ ফুট গভীর একটি নলকূপ বসানোর কাজ শুরু হয়। কাজ শেষ হয় ৩০ জুলাই।

৫ আগস্ট বাড়ির মালিক আলাল আহমদ লক্ষ্য করেন যে ওই নলকূপের পাশের গর্ত দিয়ে গ্যাস বের হচ্ছে। তিনি বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য পাইপের মুখে দিয়াশলাইয়ের কাঠি জ্বালালে আগুন জ্বলতে থাকে। পরে সেখানে ইট বসিয়ে আগুন জ্বালিয়ে রান্না করে তার পরিবার।

সোমবার (৭ আগস্ট) খবর পেয়ে কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শরিফুল ইসলাম ও কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাসান এবং স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শরিফুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি লিখিতভাবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হবে। পরীক্ষা-নিরীক্ষা করার পর এখানে গ্যাস আছে কিনা জানা যাবে। আপাতত স্থানটি একটি লাল কাপড় দিয়ে মার্কিং করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।