ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

নিষেধাজ্ঞা অমান্য করে প্রকাশ্যে গ্যাস বিক্রি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৫ ঘণ্টা, জুন ২৮, ২০১৭
নিষেধাজ্ঞা অমান্য করে প্রকাশ্যে গ্যাস বিক্রি নিষেধাজ্ঞা অমান্য করে প্রকাশ্যে গ্যাস বিক্রি-ছবি: দেলোয়ার হোসেন বাদল

ঢাকা: সিএনজি ফিলিং স্টেশনগুলো ২৪ ঘণ্টার জন্য বন্ধ রাখতে তিতাস গ্যাস কর্তৃপক্ষ এক বিজ্ঞপ্তির মাধ্যমে নির্দেশ জারি করার পরপরই মঙ্গলবার (২৭ জুন) মধ্যরাতে (রাত ১২টা) রাজধানীর অধিকাংশ স্টেশন বন্ধ হয়ে যায়। তবে অনেক সিএনজি স্টেশন এই নির্দেশ মানেনি।

তিতাসের এই নিষেধাজ্ঞার মধ্যেই রাজধানী ও এর আশপাশের কিছু সিএনজি স্টেশনে গোপনে গ্যাস বিক্রি করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২৮ জুন) সকাল সাড়ে ১১টার দিকে যাত্রাবাড়ির একটি সিএনজি স্টেশনেও দেখা গেছে এমন চিত্র।

‘মুন সিএনজি অ্যান্ড ফিলিং স্টেশন’ থেকে প্রকাশ্যেই গ্যাস বিক্রি করার চিত্র ধরা পড়ে বাংলানিউজের ক্যামেরায়।

দেখা গেছে, ওই স্টেশনের সামনে সারিবদ্ধ অটোরিকশাগুলোতে গ্যাস দিচ্ছেন কয়েকজন বিক্রয়কর্মী। কিন্তু ছবি তুলতে দেখামাত্র সেখান থেকে গ্যাস স্টেশনের পেছনের দিকে চলে যান ওই বিক্রয়কর্মীরা।

নিষেধাজ্ঞা অমান্য করে গ্যাস বিক্রি করার কারণ জানতে চাইলে ওই স্টেশনের কোনোকর্মীই কথা বলতে রাজি হননি।

এর আগে তিতাস গ্যাস কর্তৃপক্ষের পক্ষ থেকে মঙ্গলবার রাতে দেওয়া বিজ্ঞপ্তিতে বলা হয়েছিল, তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির অধীনে থাকা সব সিএনজি ফিলিং স্টেশন ২৪ ঘণ্টা বন্ধ থাকবে।

তাদের নির্দেশ অনুযায়ী অধিকাংশ সিএনজি স্টেশন বন্ধ রাখা হয়। এর ফলে চরম দুর্ভোগে পড়তে হয় সাধারণ মানুষকে। সিএনজি অটোরিকশায় অতিরিক্ত ভাড়াও গুণতে হচ্ছে ঈদ শেষে রাজধানীমুখি মানুষকে। অবশ্য আজ বুধবার রাত ১২টায় গ্যাস বিক্রি আবার শুরু করা হবে।

** ‘সিএনজি স্টেশন চালু রাতে’

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, জুন ২৮, ২০১৭
এসআইজে/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।