Alexa
ঢাকা, শুক্রবার, ১০ চৈত্র ১৪২৩, ২৪ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

দেশে এখন বিদ্যুতের সমস্যা নেই

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট
ঢাকা নর্থ ব্যুরো
| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৪ ৮:১০:০৮ পিএম
দেশে এখন বিদ্যুতের সমস্যা নেই-ছবি: বাংলানিউজ

দেশে এখন বিদ্যুতের সমস্যা নেই-ছবি: বাংলানিউজ

কেরানীগঞ্জ (ঢাকা): বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, একাত্তরের ৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়েছেন। বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে আমরা রাজনীতি করছি। দেশে এখন বিদ্যুতের সমস্যা নেই।

তিনি আরো বলেন, শেখ হাসিনার সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছে। এক সময় এদেশে বিদ্যুতের জন্য আন্দোলন হতো। এখন মানুষ চাহিদা মতো বিদ্যুৎ পাচ্ছে।

মঙ্গলবার (১৪ মার্চ) বিকেল ৫টার দিকে আমবাগিচা মহিলা ডিগ্রি কলেজের রজতজয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিপু এসময় বলেন, কেরানীগঞ্জে আইটি পার্ক হবে। কেরানীগঞ্জে এক সময় সাংস্কৃতিক চর্চা ছিল। এখন তা হারিয়ে যাচ্ছে। কেরানীগঞ্জের মহিলা কলেজ-স্কুলগুলোর অবস্থান ও ঐতিহ্য বজায় রাখতে হবে। কেরানীগঞ্জের চারটি স্কুল সরকারি করেছি। আমবাগিচা মহিলা ডিগ্রি কলেজকে সরকারি করতে সরকারের কাছে দাবি জানানো হবে।
 
এসময় উপস্থিত ছিলেন-কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদ, বিদ্যুৎ প্রতিমন্ত্রীর স্ত্রী সীমা হামিদ, উপজেলার আগানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির আহমেদ প্রমুখ।

এর আগে সকাল ৯টার কলেজের প্রাক্তন ও বর্তমান ছাত্রীরা বর্ণাঢ্য শোভাযাত্রা বের করেন। শোভাযাত্রাটি কলেজ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে কদমতলী গোলাচত্বর, জিনজিরা বাসরোড ও আগানগর হয়ে কলেজ গেটে গিয়ে শেষ হয়। রজতজয়ন্তী ও পুনর্মিলনী উপলক্ষে দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। পরে বিকেলে কলেজের স্মরনীকার মোড়ক উন্মোচন করা হয়।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৭
আরবি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..