ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আজ বিকেলে মুক্তাঙ্গনে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ

স্টাফ করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৪ ঘণ্টা, জুন ২৪, ২০১০

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় মুক্তাঙ্গনে বিক্ষোভ সমাবেশ করবে জাতীয়তাবাদী ছাত্রদল।

বিক্ষোভ সমাবেশে ছাত্রদলের সাবেক নেতারা ছাড়াও বিএনপির শীর্ষ পর্যায়ের নেতারা উপস্থিত থাকবেন।



সোমবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় মুধুর ক্যান্টিনে ঢোকার সময় ছাত্রদলকে বাধা দেয় ছাত্রলীগ। একপর্যায়ে ছাত্রলীগের নেতা-কর্মীদের হামলায় ছাত্রদলের ৩০ জন নেতাকর্মী  আহত হন।

এ ঘটনার পর ওই দিন বিকেলেই নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে ছাত্রদল। এসময় ঢাকা বিশ্ববিদ্যালয় ভিসি ও প্রক্টরের পদত্যাগ দাবিসহ তিন দিনের কর্মসূচি ঘোষণা করেন ছাত্রদলের নেতারা। এই কর্মসূচির অংশ হিসেবেই আজ ২৪ জুন মুক্তাঙ্গনে বিক্ষোভ সমবেশ করছে ছাত্রদল।

ছাত্রদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বাংলানিউজটোয়েন্টিফোর.বিডি.কমকে বলেন, মুক্তাঙ্গনের বিক্ষোভ সমাবেশ থেকে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

এক প্রশ্নের জবাবে ছাত্রদল সভাপতি বলেন, ‘সরকার যে আচরণ করছে তাতে ১ জুলাই থেকে বিশ্ববিদ্যালয়ে লাগাতর ধর্মঘটের পূর্ব ঘোষিত কর্মসূচি বহাল রাখতে আমরা বাধ্য হবো। ’

বাংলাদেশ সময় ১২৫২ ঘণ্টা, ২৪ জুন ২০১০
এজেড/এমএমকে/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।