ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চট্টগ্রামের মেয়রের সঙ্গে বিপ্লবী বিনোদ বিহারীর শুভেচ্ছা বিনিময়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, জুন ২৩, ২০১০

চট্টগ্রামঃ বিপ্লবী বিনোদ বিহারী চৌধুরীর নেতৃত্বে চট্টগ্রামের সংখ্যালঘু সম্প্রদায়ের নেতারা আজ নবনির্বাচিত সিটি মেয়র এম মনজুর আলমের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন। বিকেলে মনজুর আলমের কাট্টলীর বাসভবনে গিয়ে তাকে ফুলের মালা পরিয়ে শুভেচ্ছা জানান শতবর্ষী বিপ্লবী বিনোদ বিহারী চৌধুরী।



এ সময় সংখ্যালঘু সম্প্রদায়ের স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে প্রায় দেড় ঘন্টা আলোচনা করেন তারা। বিনোদ বিহারী অতীতে সিটি কর্পোরেশন কর্তৃক হিন্দু সম্প্রদায়ের দেবোত্তর সম্পত্তি পশুশালা দখলের চেষ্টা এবং নানা বিষয়ে হস্তেেপর বিরুদ্ধে তাদের অভিযোগ তুলে ধরেন। তিনি নতুন মেয়রকে সেখানে একটি নতুন শশ্মান তৈরির অনুরোধ জানান।

সিটি মেয়র মনজুর সনাতন ধর্মাবলম্বীদের ওপর সিটি কর্পোরেশন অবৈধভাবে হস্তপে করবে না বলেও আশ্বাস দেন। সংখালঘু সম্প্রদায়ের প্রতি নজর রাখা ও একটি আধুনিক শশ্মান তৈরিরও  আশ্বাস দেন তিনি।

এ সময় বিএনপির সহ-সভাপতি আবদুল্লাহ আল নোমান, বিএনপি নেতা ইয়াছিন চৌধুরী লিটন, জাসদ নেতা ইন্দু নন্দন দত্ত, সংখ্যালঘু সম্প্রদায়ের নেতা মৃদুল কান্তি দে, অধ্যাপক নারায়ণ চৌধুরী, দীলিপ মজুমদার ও বিজয় কুমার চৌধুরী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ স্থানীয় সময় ২২১৬ঘণ্টা, ২৩ জুন২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।