ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ধর্মীয় ও শিক্ষাপ্রতিষ্ঠানে সোলার বিতরণ করলেন সাদ এরশাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, মে ৬, ২০২০
ধর্মীয় ও শিক্ষাপ্রতিষ্ঠানে সোলার বিতরণ করলেন সাদ এরশাদ

রংপুর: চলমান করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম অব্যাহত রেখেছেন রংপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য রাহগির আল মাহি সাদ এরশাদ।

এরই ধারাবাহিকতায় বুধবার (৬ মে) দুপুরে রংপুর সদর উপজেলার সদ্যপুস্করিণী ইউনিয়নের বিভিন্ন ধর্মীয় ও শিক্ষাপ্রতিষ্ঠাসহ বাসা-বাড়িতে ১৮টি সোলার প্যানেল বিতরণ করেছেন তিনি।

মজিদা খাতুন মহিলা কলেজ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে এসব সোলার প্যানেল বিতরণ করা হয়।

একই সময়ে সদ্যপুস্করিণী ইউনিয়নের কাটাবাড়ি, পূর্ব ও পশ্চিম কিশামতপুর এবং ভেলু ফাজিলখাঁ গ্রামের ৫শ হতদরিদ্র পরিবারের মধ্যে চাল, তেল, চিড়াসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

সাদ এরশাদ বলেন, করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়ায় নিম্নআয়ের মানুষদের কষ্ট বেড়েছে। সাধ্যমত চেষ্টা করছি, এসব অসহায় মানুষের পাশে দাঁড়াতে। এই দুর্দিন সবসময় থাকবে না। আঁধার কেটে আলো আসবেই। তাই সবাই সচেতন থেকে ধৈর্য্য সহকারে এ দুর্যোগ মোকাবিলা করতে হবে।

এ সময় মজিদা খাতুন মহিলা কলেজের অধ্যক্ষ শরিফুজ্জামান বুলু, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফি, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও ভাইস চেয়ারম্যান কাজলী বেগম, সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলনসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে ওই ইউনিয়নের দোলাপাড়ায় সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করেন সাদ এরশাদ।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, মে ০৬, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।