ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ত্রাণ আত্মসাৎকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জাসদের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২০
ত্রাণ আত্মসাৎকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জাসদের

ঢাকা: খাদ্য সহায়তা বিতরণে সমন্বয়হীনতা-দুর্নীতি-স্বজনপ্রীতি-দলীয়করণ বন্ধ এবং সঠিক তালিকা প্রণয়ন ও সুষ্ঠুভাবে বিতরণসহ ত্রাণের চাল চুরি ও আত্মসাৎকারীদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)

শুক্রবার (১০ এপ্রিল) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জাসদের সভাপতি হাসানুল হক ইনু ও সাধারণ সম্পাদক শিরীন আখতার এ দাবি করেন।   

বিবৃতিতে  জাসদ নেতারা বলেন, প্রধানমন্ত্রী বার বার কঠোর হুঁশিয়ারি উচ্চারণের পরও করোনা সংকটকালে লকডাউন পরিস্থতিতে দেশের হঠাৎ কর্মহীন নিরুপায় অসহায় মানুষের জন্য সরকার যে খাদ্য সহায়তা কর্মসূচি গ্রহণ করেছে সেই কর্মসূচি বাস্তবায়নে মাঠ পর্যায়ে বহু জায়গাতেই প্রকৃত খাদ্য সহায়তা প্রার্থীদের তালিকা প্রণয়ন ও খাদ্য বিতরণে সমন্বয়হীনতা-দুর্নীতি-স্বজনপ্রীতি-দলীয়করণ করা হয়েছে।

ওএমএসের চাল কালোবাজারে বিক্রি, ত্রাণের চাল আত্মসাৎ ও চুরি, মজুদদারির ঘটনার খবর পাওয়া যাচ্ছে। এ দুর্নীতিবাজ, চোর, আত্মসাৎকারী, কালোবাজারি, মজুদদারদের ভ্রাম্যমাণ আদালতে দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২০
আরকেআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।