ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বিএনপি নেতা সানাউল্লাহ মিয়ার দাফন সম্পন্ন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
বিএনপি নেতা সানাউল্লাহ মিয়ার দাফন সম্পন্ন সানাউল্লাহ মিয়ার জানাজার নামাজ। ছবি: বাংলানিউজ

ঢাকা: বিএনপির আইন বিষয়ক সম্পাদক ও খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়ার দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার (২৮ মার্চ) জোহরের নামাজের পর দুপুর ২টায় নরসিংদীর শিবপুর উপজেলার কারারচর ঈদগাহ মাঠে জানাজার পর নিজ গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।

জানাজার নামাজে কারারচরের স্থানীয় জনগণের সঙ্গে বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, স্থানীয় আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহন, বিএনপির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক লেফটেনেন্ট কর্নেল (অব.) জয়নাল আবেদিন, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান, নরসিংদী জেলা যুবদলের সভাপতি মহসীন হোসাইন বিদ্যুৎসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে শুক্রবার (২৭ মার্চ) রাত ৯টায় সানাউল্লাহ মিয়া রাজধানীর গণস্বাস্থ্য নগর হাসপাতালে মারা যান। দীর্ঘদিন ধরে তিনি নানা জটিল রোগে ভুগছিলেন।

তার মৃত্যুতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, অ্যাডভোকেট জয়নুল আবেদীন, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা, জাগপা সভাপতি খন্দকার লুৎফর রহমান, এলডিপির একাংশের মহাসচিব শাহাদাত হোসেন সেলিমসহ বিএনপি ও ২০দলীয় জোটের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন।

কেন্দ্রীয় বিএনপির যুগ্ম-মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন বাংলানিউজকে বলেন, করোনা ভাইরাস পরিস্থিতি থেকে দেশের অবস্থা ভাল হলে নরসিংদীর শিবপুরে মরহুম সানাউল্লাহ মিয়ার রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও স্মরণসভা হবে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
এমএইচ/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad