ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গোমস্তাপুরে আ’লীগের সভাপতি মোস্তফা-সম্পাদক জামাল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
গোমস্তাপুরে আ’লীগের সভাপতি মোস্তফা-সম্পাদক জামাল 

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস সভাপতি ও গোমস্তাপুর ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন মণ্ডল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

সোমবার (২৪ ফেব্রুয়ারি) উপজেলার রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত সম্মেলনে তাদের নাম ঘোষণা করা হয়।  

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

 

আওয়ামী লীগকে ঐক্যবদ্ধভাবে দেশের উন্নয়নে কাজ করার আহবান জানান তিনি।

এর আগে কাউন্সিলের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ জিয়াউর রহমান।  

আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, শাহাবুদ্দীন ফরাজী, বেগম আখতার জাহান, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুল, সংরক্ষিত আসনের এমপি ফেরদৌসি ইসলাম জেসি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আবদুল ওদুদ, গোলাম মোস্তফা বিশ্বাস, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ন রেজা, সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এনামুল হক, উপজেলা আওয়ামী লীগের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক মামুনুর রশিদসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।  

সভা শেষে দ্বিতীয় অধিবেশনে বিকেলে সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাসকে সভাপতি ও গোমস্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন মণ্ডলকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।