ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

আ’লীগে একটাই গ্রুপ, সেটা শেখ হাসিনার গ্রুপ: মাশরাফি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৮ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৯
আ’লীগে একটাই গ্রুপ, সেটা শেখ হাসিনার গ্রুপ: মাশরাফি

নড়াইল: বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা বলেছেন, আওয়ামী লীগে একটাই গ্রুপ থাকবে, সেটা শেখ হাসিনার গ্রুপ। দলে আমরা কোনো গ্রুপিং দেখতে চাই না। সবার একটিই দল, তা হলো শেখ হাসিনার দল।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে আয়োজিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী দেশকে সামনের দিকে এগিয়ে নেওয়ার জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

আমরা সবাই চাইলে প্রধানমন্ত্রীকে সহযোগিতা করে একটি সুন্দর আগামী গড়তে পারি। দুর্নীতি বিরোধী অভিযানে আমরা শামিল হয়ে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নেব।  

এ সময় তিনি নড়াইলকে মাদকমুক্ত করার জন্য সবার সহযোগিতা কামনা করেন।
 
এর আগে দুপুরে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলির সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
 
জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহবুবুল আলম হানিফ ও আব্দুর রহমান, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য এস এম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।