ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

উন্নয়নের জোয়ারে শহর গ্রাম একাকার হয়ে গেছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৯
উন্নয়নের জোয়ারে শহর গ্রাম একাকার হয়ে গেছে

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, বঙ্গবন্ধু কন্য শেখ হাসিনা দেশকে অন্ধকারের গলি থেকে বের করে আলোর পথে নিয়ে এসেছেন। এক সময় লোডশেডিংয়ের বাংলাদেশ এখন আলোকিত হয়েছে। উন্নয়নের জোয়ারে শহর এবং গ্রাম একাকার।

মঙ্গলবার (২৬ নভেম্বর) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামী লীগ অফিসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

এ উন্নয়নের খবর ঘরে ঘরে পৌঁছে দিয়ে জনগণকে ঐক্যবদ্ধ করার আহ্বান জানিয়ে নাসিম বলেন, বিএনপি-জামায়াত শাসনামলের জঙ্গি উত্থানের এ দেশে শেখ হাসিনার কঠোর শাসন ও মনোভাবের কারণে দেশ জঙ্গিমুক্ত হয়েছে।

সবক্ষেত্রে উন্নয়ন হয়েছে। বাংলাদেশ এখন উন্নয়ন ও শান্তির জন্য দক্ষিণ-পূর্ব এশিয়ায় এক অনন্য দৃষ্টান্ত। বঙ্গবন্ধু কন্যার বলিষ্ঠ নেতৃত্বেই এটা সম্ভব হয়েছে। এটা মানুষকে বোঝাতে হবে।  

মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজীসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে তিনি পানি উন্নয়ন বিভাগের কাজিপুরে যমুনাপাড়ের ৪৬৫ কোটি টাকার চলমান উন্নয়ন প্রকল্পের শুভগাছা, সিংড়াবাড়ি ও মেঘাই এলাকায় কাজ পরিদর্শন করেন। এ সময় কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদ হাসান সিদ্দিকী ও পানি উন্নয়ন বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী একে এম রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।