ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

বাবার দেখানো পথে হাঁটতে চান সাদ এরশাদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
বাবার দেখানো পথে হাঁটতে চান সাদ এরশাদ

সিলেট: বাবার দেখানো পথে হাঁটতে চান সাদ এরশাদ। দ্বিতীয় বাড়ি হিসেবে থাকতে চান সিলেট অঞ্চলের মানুষের পাশে। এ অঞ্চলের সংসদ সদস্যদের সঙ্গে সিলেটের উন্নয়নেও কাজ করতে চান তিনি।

রোববার (২০ অক্টোবর) সিলেটে হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের এমনটি জানিয়েছেন সাদ এরশাদ।
 
নির্বাচন করার আগে মাজার জিয়ারত করে গিয়েছিলেন।

ফের বিজয়ী হয়ে মাজার জিয়ারত করতে এসে তিনি বলেন, সিলেট আমার দ্বিতীয় বাড়ি। এখানে আমার পরিবারের সবাই। যেমন রংপুর আমার আরেক পরিবার। আমি চেষ্টা করবো, সিলেটবাসীর জন্য কিছু করার। এখানে দীর্ঘদিন থাকতে পারলেও ভালো লাগতো।  

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পুত্র সাদ এরশাদ বলেন, বিরোধীদলে কোনো ভাঙনের সুর নেই। এগুলো কতিপয় লোকের মিস ইনফরমেশন। উপরে আল্লাহ জানেন, আমরা ঐক্যবদ্ধ আছি।
 
ক্যাসিনো ও দুর্নীতিবিরোধী অভিযানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগের ভূয়সী প্রশংসা করে এরশাদপুত্র বলেন, তিনি আমাকে ছেলের মতো স্নেহ করেন। আমাদের জন্য তিনি অনেক কিছু করেছেন।
 
সাদ এরশাদ বলেন, দেশে অনেক উন্নয়ন হচ্ছে, যেগুলো পরিলক্ষিত হচ্ছে না, তুলে ধরা হচ্ছে না। সামনে উঠে আসছে অনিয়ম-দুর্নীতির খারাপ দিকগুলো। মধ্যম আয়ের দেশ হিসেবে বাংলাদেশে ঘুরতে আসা অসংখ্য বিদেশি খারাপ দিকগুলোর ধারণা নিয়ে যাচ্ছেন। আমি চাই, খারাপ দিকগুলো ছাপিয়ে দেশের উন্নয়নকে সামনে তুলে ধরা হোক।
 
এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে সাদ এরশাদ বিমানযোগে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। এরপর হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত করেন।
 
এসময় জাতীয় পার্টির কেন্দ্রীয় কয়েকজন নেতা এবং সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টির (জাপা) নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
এনইউ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।