ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

মহিলা দল নেত্রী রাজিয়া আলীম কারাগারে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
মহিলা দল নেত্রী রাজিয়া আলীম কারাগারে

ঢাকা: জাতীয়তাবাদী মহিলা দলের ঢাকা মহানগর দক্ষিণের সভানেত্রী রাজিয়া আলীমের জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কেশব রায় চৌধুরী শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে আদালতে রাজিয়া আলীমের পক্ষে আইনজীবী ইকবাল হোসেন ভূঁইয়া জামিন আবেদন করেন।

শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে আদালত রাজিয়া আলীমকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে বংশাল থানায় রাজনৈতিক একটি মামলায় গ্রেফতারি পরোয়ানার আসামি হিসেবে জাতীয়তাবাদী মহিলা দলের নেত্রী রাজিয়া আলীমকে গ্রেফতার করে পুলিশ।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ২০১৮ সালের ৬ সেপ্টেম্বর মিছিল বের করে বংশাল থানাধীন আহম্মেদ বাওয়ানী স্কুলের দিকে আসামিরা অগ্রসর হয়ে যানবাহন চলাচলে বিঘ্ন সৃষ্টি, গাড়ি ভাঙচুরসহ দোকান-পাটে হামলা চালিয়ে এলাকার লোকজনকে ভয়-ভীতি প্রদর্শন করে এলাকায় ভীতিকর পরিবেশ সৃষ্টি করে।

ওই অভিযোগে বংশাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আজাহার হোসেন ওই দিনই মামলাটি দায়ের করেন। এরপর চলতি বছরের ৩০ জুন বংশাল থানার এসআই আবু সাইদ চৌধুরী মামলাটি তদন্ত করে রাজিয়া আলীমসহ ২৫ জনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন। ওই মামলায় পলাতক ছিলেন রাজিয়া আলীম।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
এমএআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।