ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দেশে ষড়যন্ত্র চলে-চলছে: শামীম ওসমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
দেশে ষড়যন্ত্র চলে-চলছে: শামীম ওসমান জন্মাষ্টমী উপলক্ষে শোভাযাত্রা। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: দেশে ষড়যন্ত্র চলে-চলছে, সামনে তা আরও ব্যাপক আকার ধারণ করবে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

শুক্রবার (২৩ আগস্ট) শহরের ২ নম্বর রেলগেট এলাকার গোল চত্বরে জন্মাষ্টমী উপলক্ষে শোভাযাত্রার উদ্বোধনের সময় তিনি এ মন্তব্য করেন।

শামীম ওসমান বলেন, এটা শোকের মাস।

বাংলাদেশে যে স্বপ্ন আমাদের জাতির পিতা দেখেছিলেন তা হলো, সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশ। যেখানে যার যার ধর্ম সে সে পালন করবে এবং প্রতিটা ধর্মকে সবাই সম্মান করবে। আমরা তার ও শেখ হাসিনার কর্মী হিসেবে বিশ্বাস করি, যারা ধর্মকে ভালোবাসে তারাই প্রকৃত ভালো মানুষ। সে যে ধর্মেরই হোক না কেন।

তিনি আরও বলেন, আমি সবার কাছে আশীর্বাদ ও দোয়া চাই। আমাদের এ স্বপ্নের বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য একটি মানুষকে দরকার। আর তিনি হলেন জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি সবার কাছে অনুরোধ করি, আজকে কৃষ্ণের জন্মবার্ষিকীতে আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। এদেশে ষড়যন্ত্র চলে, চলছে। আর তা সামনে আরও ব্যাপক আকার ধারণ করবে। আমি আশা করি মহান সৃষ্টিকর্তা যেন তাকে (প্রধানমন্ত্রী) র্দীঘায়ু দেন। এ দেশের মানুষের সেবা করার সুযোগ করে দেন।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের যৌথ উদ্যোগে জন্মাষ্টমীর উৎসবে উপস্থিত ছিলেন রামকৃষ্ণ মিশন আশ্রমের অধ্যক্ষ স্বামী একনাথানন্দ, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিপক কুমার সাহা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।