ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

হরতালের সমর্থনে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, জুলাই ৬, ২০১৯
হরতালের সমর্থনে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল

গাইবান্ধা: গ্যাসের অযৌক্তিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে ডাকা রোববারের (৭ জুলাই) হরতালের সমর্থনে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাম গণতান্ত্রিক জোট।

শনিবার (৬ জুলাই) দুপুরে ১ নম্বর রেলগেট এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে সিপিবি কার্যালয় চত্বরে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, সিপিবি কেন্দ্রীয় কমিটিরি প্রেসিডয়াম সদস্য মিহির ঘোষ, জেলা সিপিবির সাবেক সভাপতি ওয়াজিউর রহমান রাফেল, বাসদ (মার্কসবাদী) জেলা সমন্বয়ক আহসানুল হাবীব সাঈদ, আহ্বায়ক মঞ্জুরুল আলম মিঠু, বাসদ সমন্বয়ক গোলাম রব্বানী প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ছয় মাসের মধ্যে অযৌক্তিকভাবে এ ফ্যাসিবাদী সরকার তিন দফায় গ্যাসের দাম বাড়িয়েছে। গ্যাসের এ মূল্যবৃদ্ধি মানুষের জীবনযাত্রার ওপর সরাসরি প্রভাব পড়বে। এ সরকার ফ্যাসিবাদী কায়দায় মধ্য ও নিম্নবিত্তদের কষ্টের কথা না ভেবে  ব্যবসায়ীদের স্বার্থে দফায় দফায় নিত্যপ্রয়োজনী জিনিসপত্রের দাম বাড়িয়ে ক্ষমতায় টিকে থাকতে চায়।

বক্তারা গরীব মেহনতী মানুষের স্বার্থে জনগণকে এ হরতাল সফল করার আহ্বান
জানান।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।