ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মানুষ মারার ব্যবসা বাংলাদেশে চলবে না: ইনু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, মে ২৩, ২০১৯
মানুষ মারার ব্যবসা বাংলাদেশে চলবে না: ইনু মানববন্ধনে জাসদ নেতারা। ছবি: বাংলানিউজ

ঢাকা: সাবেক তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, খাদ্যে ভেজালকারী, কেমিক্যাল মিশ্রণকারী, পানি দূষণকারীসহ যারা মানুষ হত্যার সঙ্গে জড়িত, তাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করতে হবে। মানুষ মারার ব্যবসা বাংলাদেশে চলবে না। 

বৃহস্পতিবার (২৩ মে) জাতীয় প্রেসক্লাবের সামনে নিরাপদ খাদ্য, পানি ও ওষুধের দাবিতে ঢাকা মহানগর জাসদ আয়োজিত মানববন্ধনে তিনি একথা বলেন।  

ইনু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন।

খাদ্যে ভেজালকারীদের বিরুদ্ধেও তিনি একই নীতি গ্রহণ করবেন, এটাই আমাদের দাবি। ঈদের পর থেকে ভেজালের বিরুদ্ধে জাসদের ধারাবাহিক আন্দোলন চলবে। এ আন্দোলনে সবাইকে সামিল হওয়ার আহ্বান জানাই।  

মানববন্ধনে ঢাকা মহানগর জাসদ নেতা মীর হোসেন আকতারের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জাসদের সাধারণ সম্পাদক সংসদ সদস্য শিরীন আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আক্তার, ওবায়দুর রহমান চুন্নু, সহ-সভাপতি সফিউদ্দিন মোল্লা, ফজলুর রহমান বাবু, কেন্দ্রীয় নেতা মহসীন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, মে ২৩, ২০১৯
আরকেআর/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।