ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সরকার শিক্ষাখাতের উন্নয়নে বেশি গুরুত্ব দিচ্ছে: রাঙ্গা

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৯
সরকার শিক্ষাখাতের উন্নয়নে বেশি গুরুত্ব দিচ্ছে: রাঙ্গা মসিউর রহমান রাঙ্গা/ফাইল

রংপুর: বর্তমান সরকারের আমলে শিক্ষাখাতে বেশি গুরুত্বারোপ করা হয়েছে বলে জানিয়েছেন জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ ও জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। 

শনিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে রংপুরের গঙ্গাচড়ায় কাশিয়াবাড়ি চর ঈশরকুল নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে বন্যা আশ্রয়কেন্দ্র নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে একথা জানান তিনি।  

রাঙ্গা বলেন, সরকার শিক্ষাখাতের উন্নয়নে বেশি গুরুত্ব দিয়েছে।

উন্নত শিক্ষাব্যবস্থার মাধ্যমে শিক্ষিত জনবল দিয়ে দেশের উন্নয়ন সম্ভব। সরকার সেই লক্ষ্য নিয়েই এগোচ্ছে।  

প্রধান অতিথির বক্তৃতায় সাবেক এই প্রতিমন্ত্রী বলেন, গঙ্গাচড়ার প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে বর্তমান সরকারের উন্নয়নের ছোঁয়া লেগেছে। এই উন্নয়ন মানুষের ভাগ্য বদলের উন্নয়ন। আগামী পাঁচ বছরের মধ্যে গঙ্গাচড়ার অসম্পূর্ণ কাজগুলো শেষ হবে।  

গঙ্গাচড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক রুহুল আমিন, উপজেলা জাপার সভাপতি শামছুল আলম, উপজেলা জাপার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, গজঘন্টা ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম, লক্ষীটারী ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ্ আল হাদি, চর ঈশরকুল নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুল ইসলাম প্রমুখ।

এরআগে সকালে গঙ্গাচড়া উপজেলার মানস নদীর খনন কাজের উদ্বোধন করেন মসিউর রহমান রাঙ্গা। এসময় সঙ্গে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা বেগমসহ প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় জাপার নেতারা।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।