ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

ঝিনাইদহে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৮
ঝিনাইদহে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী আহত হাসপাতালে আহত রাকিবুল ইসলাম রাকিব। ছবি: বাংলানিউজ

ঝিনাইদহ: ঝিনাইদহে বিজয় মেলায় বোমা হামলার প্রস্তুতিকালে বাধা দেওয়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রাকিবুল ইসলাম রাকিব (২৫) নামে এক ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন। 

রোববার (১৬ ডিসেম্বর) রাতে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বরে এ ঘটনা ঘটে। আহত রাকিবুল সদর উপজেলা শালিয়া গ্রামের আদিল উদ্দিনের ছেলে।

ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার নাথ বাংলানিউজকে জানান, মহান বিজয় দিবস উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বরে চলছে বিজয় মেলা। রাত সাড়ে ৮ টার দিকে মুক্ত মঞ্চে আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান চলছিল। এসময় মঞ্চের পেছনে কয়েকজন দুর্বৃত্ত বোমা হামলার প্রস্তুতি নিচ্ছিলো। বিষয়টি ছাত্রলীগ কর্মী রাকিব টের পেয়ে তাদের প্রতিহত করার চেষ্টা করলে দুর্বত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। খবর পেয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।  

সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলেও জানান জেলা প্রশাসক সরোজ।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।