ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

কুলাউড়ায় মহাজোট প্রার্থীর কার্যালয়ে হামলার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৮
কুলাউড়ায় মহাজোট প্রার্থীর কার্যালয়ে হামলার অভিযোগ কুলাউড়ায় নির্বাচনী কার্যালয়ে হামলার ঘটনায় আহতরা। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজার-২ আসনে মহাজোটের প্রার্থী এম এম শাহীনের নির্বাচনী কার্যালয়ে হামলা এবং ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। এ সময় আহত হয়েছেন মহাজোটের প্রার্থীর পাঁচ জন সমর্থক।

রোববার (১৬ ডিসেম্বর) রাতে কুলাউড়ায় উপজেলার ডুলিপাড়ায় যুবলীগ কার্যালয়ে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতরা হলেন- মহাজোটের প্রার্থী শাহীনের সমর্থক মনি মিয়া (২০), ছোট মিয়া (১৯), রাজু আহমদসহ (২০) পাঁচ জন । আহতদের উদ্ধার করে কুলাউড়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিকল্পধারা ও মহাজোট প্রার্থীর অভিযোগ বিএনপি-জামায়াত এ হামলা চালিয়েছে।  

কুলাউড়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি বদরুল ইসলাম বদর বলেন, ‘জামায়াত-শিবিরসহ বিএনপির নেতাকর্মীরা পরিকল্পিতভাবে এ হামলা চালিয়েছে। ’

তবে এ অভিযোগ নাচক করে দিয়ে জেলা বিএনপির সহ-সভাপতি আবেদ রাজা বলেন, বিএনপির কেউ হামলা করেনি। বিএনপিকে হয়রানি করার জন্য এই হামলার নাটক সাজানো হয়েছে।

কুলাউড়া থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম তালুকদার বাংলানিউজকে  জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। বিএনপির নেতাকর্মীরা মিছিল করে এসে হামলা চালিয়েছে। তবে কার নেতৃত্বে এ হামলা হয়েছে তা এ মুহুর্তে বলা যাচ্ছে না।

বাংলাদেশ সময়: ০৭২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।