ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নোয়াখালীতে আ’লীগ-বিএনপি সংঘর্ষ, আহত মাহবুবউদ্দিন খোকন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
নোয়াখালীতে আ’লীগ-বিএনপি সংঘর্ষ, আহত মাহবুবউদ্দিন খোকন হাসপাতালে আহত ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন। ছবি: বাংলানিউজ

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়িতে আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে বিএনপির যুগ্ম-মহাসচিব ও নোয়াখালী-১ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকনের পিঠে ‘ছররা গুলি’ লেগেছে বলে জানিয়েছেন জেলা জেনারেল হাসপাতালের আবাসিক কর্মকর্তা।

শনিবার (১৫ ডিসেম্বর) বিকেল ৫টার পর সোনাইমুড়ি বাজারে এ সংঘর্ষ হয়। বিএনপির দাবি, ওই বাজারে ধানের শীষের প্রার্থী খোকনের একটি নির্বাচনী সভার আয়োজন চলছিল।

 

বিএনপি নেতাকর্মীরা বাংলানিউজকে বলেন, সভাকে কেন্দ্র করে বিএনপির সমর্থকদের সঙ্গে আওয়ামী লীগের সমর্থকদের সংঘর্ষ বেধে যায়। এসময় খোকনের পিঠে ছররা গুলি লাগে। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ওই হাসপাতালের আবাসিক কর্মকর্তা ডা. সৈয়দ মহিউদ্দিন আজিম বাংলানিউজকে বলেন, খোকনের পিঠে ছররা গুলি লেগেছে। তার চিকিৎসা চলছে।

এ বিষয়ে সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ বাংলানিউজকে বলেন, দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। তবে এসময় কেউ গুলিবিদ্ধ হয়নি।  

যদিও বিএনপির পক্ষ থেকে দাবি করা হচ্ছে, সংঘর্ষে খোকন ছাড়াও তাদের আরও ১০-১৫ জন আহত হয়েছেন।

হাসপাতালে চিকিৎসাধীন থাকা খোকন বাংলানিউজকে বলেন, ওসির নেতৃত্বে পুলিশ আমার ওপর হামলা করেছে। এলোপাতাড়ি গুলি ছোড়ে। এখন হাসপাতালে চিকিৎসা নিচ্ছি। মুখের নিচে ২টা, পিঠে ৪টা ছররা গুলি লেগেছে।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।