ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নিজেই মাইকিং করছেন এমপি প্রার্থী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
নিজেই মাইকিং করছেন এমপি প্রার্থী মাইকিং করেছেন আব্দুল হাই মাষ্টার। ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-১ আসনের জাকের পার্টির প্রার্থী ও সাবেক ভূরুঙ্গামারী উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই মাস্টার নিজেই মাইকিং করে চাইছেন ভোট। ভোটারদের উদ্দেশে তিনি মাইকে বলেছেন ‘আমি হাই মাস্টার, ভাই বোনদের বলে যাই, গোলাপ ফুল মার্কায় ভোট চাই। আমাকে ভোট দিয়ে এলাকার সমস্যা সমাধানে সংসদে কথা বলার সুযোগ দিন।’ 

নির্বাচনী এলাকার হাটে-বাজারে ব্যাটারিচালিত অটোরিকশায় ঘুরে ঘুরে মাইকে নিজের পরিচয় দিয়ে ভোট চাইছেন তিনি।
 
আসন্ন নির্বাচনের প্রচারণায় অন্যান্য প্রার্থীদের মতো তার কোনো কর্মী বাহিনী বা সমর্থক নেই তাই নিজেই করছেন মাইকিং এবং ভোটারদের দুয়ারে-দুয়ারে গিয়ে প্রচারণা চালাচ্ছেন।

এছাড়া একটি অটোরিকশার সামনে ও পেছনে দুটি মাইক বেঁধে চষে বেড়াচ্ছেন কুড়িগ্রাম-১ আসনের নাগেশ্বরী-ভূরুঙ্গামারী উপজেলার নির্বাচনী এলাকা। রাস্তায় থেমে-থেমে ভোটারদের সঙ্গে কুশল বিনিময়ের পাশাপাশি চাইছেন ভোটটিও।

হলফনামায় আব্দুল হাই মাস্টারের দেওয়া তথ্য অনুযায়ী জানা যায়, তিনি ভুরুঙ্গামারী উপজেলা সদর ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামের মৃত এন্তাজ আলীর ছেলে। তার শিক্ষাগত যোগ্যতা বিএ পাস। বাড়ির ভিটেসহ ২৮ শতক জমি, একটি টিভি, ওয়ারড্রব, পাঁচ ভরি স্বর্ণালংকার এবং নগদ ৫ লাখ ২০ হাজার টাকা রয়েছে তার।

এর আগে ২০০৮ সালে আব্দুল হাই মাস্টার ভূরুঙ্গামারী উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন এবং বঙ্গসোনাহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ছিলেন। উপজেলা চেয়ারম্যান থাকাকালে পরিবেশ রক্ষায় ভূরুঙ্গামারী উপজেলাসহ বিভিন্ন এলাকায় ময়লার ভাগাড়ে নেমে ময়লা পরিষ্কার করার বিষয়টি রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) ইত্যাদিতে দেখানো হয়। ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
এফইএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।