ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন এরশাদ-বি. চৌধুরী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৭ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৮
প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন এরশাদ-বি. চৌধুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, হুসেইন মুহম্মদ এরশাদ ও এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী।

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জোটগত অংশগ্রহণ ও আসন ভাগাভাগি নিয়ে আলাপ করতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এবং বিকল্প ধারার সভাপতি ও যুক্তফ্রন্ট চেয়ারম্যান এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী।

আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারি জোটের শরিক হয়ে নির্বাচনে অংশগ্রহণ বিষয়ে আলাপ করতে বি. চৌধুরী এবং মহাজোটের অন্যতম শরিক জাতীয়পার্টির চেয়ারম্যান সৌজন্য সাক্ষাৎ করেন বলে সূত্র জানায়।

মঙ্গলবার (২০ নভেম্বর) দিবাগত রাতে গণভবনে তারা আলাদাভাবে আওয়ামী লীগ সভাপতির সঙ্গে সাক্ষাৎ করেন।

সন্ধ্যার পরপরই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করেন জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ। তার সঙ্গে রওশন এরশাদ, গোলাম মোহাম্মদ কাদেরসহ দলটির কয়েকজন শীর্ষ নেতা ছিলেন।

রাত আটটার পর বিকল্পধারার সভাপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান এবং যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী গণভবনে যান।

আগামী নির্বাচনে বিকল্প ধারার মনোনয়নপ্রত্যাশীদের একটি তালিকা আওয়ামী লীগ সভাপতির কাছে বি. চৌধুরী দেন বলে সূত্র জানায়।

বাংলাদেশ সময়: ০৩১৬ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৮
এমইউএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad