ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহে যুবলীগ নেতার ওপর হামলা, ক্লিনিক-গাড়ি ভাঙচুর 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৮
ময়মনসিংহে যুবলীগ নেতার ওপর হামলা, ক্লিনিক-গাড়ি ভাঙচুর 

ময়মনসিংহ: চাঁদাবাজির প্রতিবাদ করায় ময়মনসিংহ নগরের চরপাড়া এলাকায় স্থানীয় ১৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুল হক উজ্জ্বলের ওপর হামলা চালিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা। 

এসময় তারা ওই এলাকার বেশ কয়েকটি বাসা, ক্লিনিক, ওষুধের দোকান ও গাড়ি ভাঙচুর করে এবং ৪ থেকে ৫ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। প্রতিবাদে স্থানীয় ব্যবসায়ী ও বিক্ষুব্ধ এলাকাবাসী প্রায় এক ঘণ্টা চরপাড়া মোড়ের সড়ক অবরোধ করে রাখে।

 

সোমবার (১৯ নভেম্বর) রাত ১০টা থেকে ১২টা পর্যন্ত এ ঘটনা ঘটে।  

আহত যুবলীগ নেতা উজ্জ্বল অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরে স্থানীয় সন্ত্রাসীরা চরপাড়া এলাকায় ফুটপাত ও স্ট্যান্ড থেকে চাঁদা আদায়ের পাশাপাশি রমরমা মাদক ব্যবসা করে আসছিল। রাতে প্রতিদিনের মতো একই কায়দায় চাঁদা নেওয়ার সময় আমি প্রতিবাদ করি। এ ঘটনার জের ধরে আমারসহ এলাকার বেশ কয়েকটি বাসা-বাড়ি, ক্লিনিক ও ওষুধের দোকানে ভাঙচুরের পাশাপাশি তাণ্ডব চালায় তারা।  

কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুর রহমান বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে ওই সন্ত্রাসীরা ৩ রাউন্ড ফাঁকা গুলি ছুড়েছিল। পূর্ব শত্রুতার জের ধরেই এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।  

বাংলাদেশ সময়: ০৬১৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৮
এমএএএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।