ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে সাভারে ফের চাঁদাবাজির মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৯ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৮
ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে সাভারে ফের চাঁদাবাজির মামলা ডা. জাফরুল্লাহ চৌধুরী (ফাইল ফটো)

ঢাকা (সাভার): গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে চাঁদা দাবি, ভাঙচুর ও জমি দখলের অভিযোগ এনে আশুলিয়া থানায় আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (১৯ অক্টোবর) রাতে আশুলিয়ার ডেন্ডাবর এলাকার বাসিন্দা হাসান ঈমাম বাদি হয়ে ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ দু্ইজনের নামোল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৩০ জনের বিরুদ্ধে মামলাটি (৫৪) দায়ের করেন।  

মামলার অন্য আসামিরা হলেন- গণস্বাস্থ্য কেন্দ্রের নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম শিশির ও গণবিশ্ববিদ্যালয়ের রেজিস্টার দেলোয়ার হোসেন।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

এরআগে সোমবার (১৫ অক্টোবর) মোহাম্মদ আলী নামে একব্যক্তি ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ চারজনের নামোল্লেখ করে আশুলিয়া থানায় একটি জমি দখল ও চাঁদা দাবির মামলা করেন।

মামলার এজাহারে জানা যায়, জাফরুল্লাহ চৌধুরী তার মালিকানাধীন গণস্বাস্থ্য কেন্দ্রের পাশের একটি জমি দীর্ঘ দিন ধরে জবরদখলের চেষ্টার পাশাপাশি জমির মালিকের কাছে কোটি টাকা চাঁদা দাবি করে আসছিলেন। মামলায় জাফরুল্লাহ চৌধুরীসহ আরও তিনজনের নামোল্লেখ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।