ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এটি আসলে ঐক্য নয় বরং বিএনপিকে ক্ষমতায় বসানোর চেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৮
এটি আসলে ঐক্য নয় বরং বিএনপিকে ক্ষমতায় বসানোর চেষ্টা কাজীহাটা হাইস্কুল মাঠে জাসদ আয়োজিত জনসভায় প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। ছবি বাংলানিউজ

কুষ্টিয়া: জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, বিএনপিকে ক্ষমতায় বসানোর মানে হচ্ছে রাজাকার-জঙ্গির কাছে দেশটাকে ইজারা দেওয়া। এ মুহূর্তে যে ঐক্যটা হয়েছে সেটা আসলে ঐক্য নয় বরং বিএনপিকে ক্ষমতায় বসানোর চেষ্টা। 

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) বিকেলে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়ন জাসদের উদ্যোগে কাজীহাটা হাইস্কুল মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

ইনু আরো বলেন, নারীর মযার্দা ও ক্ষমতা ছাড়া গণতন্ত্র অপূর্ণ থাকবে, দেশের অর্থনীতি খোঁড়া হয়ে থাকবে।

নারীর অগ্রযাত্রার জন্য শেখ হাসিনার সরকার বার বার দরকার। গ্রেনেড হামলা মামলার রায় হয়েছে। উন্মুক্ত আদালতে শতাধিক লোক সাক্ষী ছিল, চুলচেরা বিশ্লেষণের পর এ মামলার রায় হয়েছে। বিএনপি-কামাল হোসেনরা এখন বলছেন, এটা রাজনৈতিক মামলা। যা মিথ্যাচার ছাড়া আর কিছুই না।

কুষ্টিয়া জেলা জাসদের জনসংযোগ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট তানজিলুর রহমান এনামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় নারী জোটের সভাপতি আফরোজা হক রিনা, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এস এম আনছার আলী, জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক অশিত কুমার সিংহ রায় প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।