ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহ জেলা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন  

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
ময়মনসিংহ জেলা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন  

ময়মনসিংহ: প্রায় দুই বছর পর ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে।

সোমবার (১৭ সেপ্টেম্বর) রাতে ৭৫ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন করে কেন্দ্রীয় আওয়ামী লীগ।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে পূর্ণাঙ্গ কমিটির অনুমোদনপত্র পেয়েছেন বলে জানান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

 

জানা যায়, এ কমিটিতে ড. আনোয়ারুল ইসলাম ও অ্যাডভোকেট আনিসুর রহমান খানসহ ২১ জনকে উপদেষ্টা রাখা হয়েছে। এক নম্বর সদস্য করা হয়েছে জেলা আওয়ামী লীগের বিদায়ী সভাপতি ও ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানকে।  

এছাড়াও দলীয় সাত সংসদ সদস্য অ্যাডভোকেট মোসলেম উদ্দিন, অধ্যাপক ডা. এম.আমান উল্লাহ, শরীফ আহমেদ, ফাহমি গোলন্দাজ বাবেল, আনোয়ারুল আবেদিন খান তুহিন, জুয়েল আরেং, ফাতেমা তুজ জোহরা রাণীকে সদস্য করা হয়েছে।  

কমিটিতে জ্যেষ্ঠ সহ-সভাপতি হিসেবে রয়েছেন অ্যাডভোকেট কবির উদ্দিন ভূইয়া। এছাড়া সহ-সভাপতি হিসেবে রয়েছেন অ্যাডভোকেট নাজিম উদ্দিন আহমেদ এমপি, অ্যাডভোকেট ফরিদ আহমেদ, মমতাজ উদ্দিন মন্তা, ফারুক আহমেদ খান, অ্যাডভোকেট বদর আহমেদ, আমিনুল হক শামীম, অ্যাডভোকেট পিযুষ কান্তি সরকার, অ্যাডভোকেট সাদেক খান মিল্কী টজু, ওবায়দুল্লাহ আনোয়ার বুলবুল ও জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান।  

২০১৬ সালের অক্টোবরের প্রথম সপ্তাহে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পান অ্যাডভোকেট জহিরুল হক খোকা ও অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।   

বাংলাদেশ সময় ১৭২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮ 
এমএএএম/এএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।