ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিএনপি

সাক্ষাৎ না পেয়ে ফিরে গেলেন খালেদার দুই আইনজীবী 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
সাক্ষাৎ না পেয়ে ফিরে গেলেন খালেদার দুই আইনজীবী  খালেদা জিয়ার সাক্ষাৎ না পেয়ে ফিরে যাওয়ার সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন দুই আইনজীবী। ছবি: বাংলানিউজ

ঢাকা: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের দণ্ডপ্রাপ্ত কারাগারে বন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে না পেরে ফিরে গেছেন তার দুই আইনজীবী।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার সময় দেখা না করেই পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডে কারাগারের সামনে থেকে ফিরে যান তারা।  

দুই আইনজীবী হলেন- অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া ও মাসুদ আহমেদ তালুকদার।

এর আগে বিকেল সাড়ে তিনটার দিকে কারা ফটকে যান তারা।  

ফিরে যাওয়ার সময় সাংবাদিকদের খালেদার আইনজীবীরা  বলেন, চলিত মাসের ১৩ তারিখে খালেদা জিয়ার সঙ্গে দেখা করার জন্য আদালতে পিটিশন দিয়েছিলাম, আদালত সেটি মঞ্জুর করেন।

আরও পড়ুন>>
**
খালেদার সাক্ষাৎ পেতে কারাগারে যাচ্ছেন আইনজীবীরা 

‘আদালতের অনুমতি নিয়ে তার (খালেদা) সঙ্গে দেখা করতে এলেও কারা কর্তৃপক্ষ আমাদের জানিয়েছেন, আপনাদের সাথে সাক্ষাৎ করাতে পারছি না। ’

কারা কর্তৃপক্ষের বক্তব্যের কথা জানিয়ে দুই আইনজীবী বলেন, আদালত অনুমতির পাশাপাশি বিএনপি চেয়ারপারসনের এপিএস কারাগার কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন। এরই পরিপেক্ষিতে আমরা এসেছিলাম উনার (খালেদা) সাথে দেখা করতে। কিন্তু নিরাশ হয়ে ফিরে গেলাম। আগামীকাল (বুধবার, ১৯ সেপ্টেম্বর) আবার আসবো।

এক প্রশ্নের জবাবে আইনজীবীরা জানান, ২০ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) আদালত বসবে। আমরা খালেদা জিয়ার সঙ্গে দেখা করে মামলার বিষয় নিয়ে আলাপ করতে চেয়েছিলাম। আদালতের অনুমতি জেল কর্তৃপক্ষ রাখলো না।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
এজেডএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।