ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ছাত্রদল নেতা রনি তিনদিনের রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
ছাত্রদল নেতা রনি তিনদিনের রিমান্ডে মশিউর রহমান রনি। ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসিনের আদালতে রিমান্ড শুনানি করা হয়। শুনানি শেষে রনির তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

দুপুরে নিখোঁজ সভাপতি মশিউর রহমান রনিকে অস্ত্র-গুলিসহ আটক দেখিয়ে ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাফিউল আলম বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় রনির সাতদিনের রিমান্ড আবেদন করা হয়।

এরআগে সোমবার ভোর ৫টার দিকে ফতুল্লার দাপা ইদ্রাকপুর থেকে একটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ তাকে আটক করা হয়েছে বলে জানিয়েছে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের।

শনিবার (১৫ সেপ্টেম্বর) রাত থেকেই নিখোঁজ ছিল রনি। তাকে গোয়েন্দা পুলিশ (ডিবি) তুলে নিয়ে গেছে দাবি করে রোববার (১৬ সেপ্টেম্বর) পরিবার ও বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দলের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে তার সন্ধান দাবি করেছিলেন।

রনির ছোট ভাই মহিবুর রহমান রানা জানান, তার বড়ভাই মো. মশিউর রহমান রনি শনিবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১০টায় পারিবারিক কাজে ঢাকা যান। আর রাত পর্যন্ত ফিরে আসেননি। রাত সাড়ে ১০টায় অজ্ঞাত এক ব্যক্তি ঢাকা থেকে টেলিফোনে জানান কালো মাইক্রোবাসে করে কয়েকজন সাদা পোশাকধারী নিজেদের ডিবি পুলিশ পরিচয়ে রনিকে মাইক্রোবাসে তুলে নিয়ে গেছে। এরপর থেকে নিখোঁজ ছিলেন রনি।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad