ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপি ধোঁকাবাজ-জালিয়াত দল: ড. হাছান

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
বিএনপি ধোঁকাবাজ-জালিয়াত দল: ড. হাছান মানববন্ধনে বক্তব্যে রাখছেন ড. হাছান মাহমুদ। ছবি: বাংলানিউজ

ঢাকা: বিএনপি একটি ধোঁকাবাজ ও জালিয়াত দল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ এমপি।

সোমবার (১৭ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘বিএনপির আগুন সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য ও ষড়যন্ত্রের প্রতিবাদ’ শীর্ষক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, তারা (বিএনপি) গতবছর বলেছিলো ভারতের ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সভাপতি অমিত শাহ্ তাদের ফোন করেছে।

পরে অমিত শাহ্'র অফিস থেকে বলা হলো অমিত শাহ্'র পক্ষ থেকে কোন ফোনো করা হয়নি। তারপর মার্কিন সিনেটর ও পাঁচজন কংগ্রেসমেনের সই জাল করে বিবৃতি দিলো।

সর্বশেষ তারা (বিএনপি) প্রচার করলেন জাতিসংঘ তাদের ডেকেছেন। পরে দেখতে পেলাম জাতিসংঘের অফিস থেকে বিবৃতি দিয়ে বলা হয়েছে 'আমরা তাদের ডাকি নাই'। তারাই (বিএনপিই) আমাদের সঙ্গে দেখা করতে চেয়েছে। আর জাতিসংঘ মহাসচিবের কার্যালয়ে গিয়ে তারা (বিএনপি) জাতিসংঘের সর্বনিম্ন পর্যায়ের কর্মকর্তা অ্যাসিস্টেন্ট সেক্রেটারির সঙ্গে দেখা করেছেন। সুতরাং বিএনপি এসব করে প্রমাণ করেছে তারা একটি ধোঁকাবাজ, জালিয়াত এবং মিথ্যাবাদী দল।

সাবেক বন ও পরিবেশমন্ত্রী বলেন, যারা একশ মানুষ জোগাড় করতে পারে না তারা আবার জাতীয় ঐক্য করবে। আর এদের সঙ্গে নাকি বিএনপির সখ্য হয়েছে। এরা কারা? বদরুদ্দুজা চৌধুরী ছাড়া বাকিরা মুক্তিযোদ্ধের সপক্ষে কথা বলেছে। তারা নাকি এখন তাদের অাদর্শকে বিসর্জন দিয়ে বিএনপির সঙ্গে সখ্য করবেন। যেখানে আফগানিস্তানের ট্রেনিংপ্রাপ্ত নেতারা ২০দলীয় জোটের মধ্যে আছে। যারা জঙ্গিদের প্রধান পৃষ্টপোষক তাদের সঙ্গে নাকি তারা সখ্য করবেন।

বিএনপি নেতাদের অনুরোধ জানিয়ে তিনি বলেন, এতো দৌড়ঝাঁপ করে কোনো লাভ হবে না। নির্বাচন খুবই সন্নিকটে। সুতরাং নির্বাচনের জন্য প্রস্তুতি নিন।

আয়োজক সংগঠনের উপদেষ্টা ব্যারিস্টার জাকির আহমেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে অালম মুরাদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার সম্পাদক আকতার হোসেন, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জি এম আতিক, সংগঠনের সভাপতি শাহাদাত হোসেন টয়েল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad