ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

মুক্তিযুদ্ধের পক্ষের যেকোন জোটকে স্বাগত জানাবে আ’লীগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৮
মুক্তিযুদ্ধের পক্ষের যেকোন জোটকে স্বাগত জানাবে আ’লীগ ট্রমা হাসপাতাল নির্মাণের সম্ভাব্য স্থান পরিদর্শন করেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জাতীয় নির্বাচন সামনে রেখে অনেক সমমনা দলের জোট গঠিত হচ্ছে। এসব দল ও জোট নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছে এটা গণতন্ত্রের বিকাশ ও জাতীয় নির্বাচনের জন্য সুখবর। মুক্তিযুদ্ধের পক্ষের যেকোন জোট বা দলকে আওয়ামী লীগ সব সময় স্বাগত জানাবে।

রোববার (১৬ সেপ্টেম্বর) বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার সদানন্দপুর শহীদ এম মনসুর আলী রেলওয়ে স্টেশন পরিদশর্ন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, বাংলার মানুষ সিদ্ধান্ত নেবে ভোট দেবে।

দেশের সমস্যা থাকলে তা বাংলার জনগণ সমাধান করবে। এখানে জাতিসংঘের করণীয় কিছু নেই। যারা জাতিসংঘে গিয়ে রোহিঙ্গা সমস্যা না তুলে ধরে নির্বাচন নিয়ে নালিশ করে আসে, সেই বিএনপি কখনোই দেশপ্রেমিক রাজনৈতিক দল হতে পারে না। এটা আজ প্রমাণ হয়ে গেছে যে- বিএনপিকে দিয়ে দেশ ও জনগণের কল্যাণ হতে পারে না। নির্বাচন আসলেই চক্রান্ত, ষড়যন্ত্র শুরু হয়। এবারও চক্রান্ত ও ষড়যন্ত্র শুরু হয়েছে।

আওয়ামী লীগকে আগামী নির্বাচনে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, আমরা ভুল করি না, আমাদের দোষ নেই, তা বলি না। মানুষ ভুল করে, ফেরেস্তা ও শয়তান ভুল করে না। আমরা ছোট ভুল করলে শুধরে নেবো, আপনারা বড় ভুল করবেন না।  

এ সময় মন্ত্রীর সঙ্গে জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, সিভিল সার্জন কাজী শামীম হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, কে এম হোসেন আলী, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ
মুক্তাসহ দলীয় নেতাকর্মী ও রেলওয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে তিনি বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ে দুর্ঘটনা প্রবণ এলাকায় একটি ট্রমা হাসপাতাল নির্মাণের সম্ভাব্য স্থান পরিদর্শন করেন এবং দ্রুত সময়ের মধ্যে এটি নির্মাণ করা হবে বলে ঘোষণা দেন।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।