ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট চাইলেন নিজাম হাজারী 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট চাইলেন নিজাম হাজারী  বক্তব্য রাখছেন নিজাম হাজারী

ফেনী: ফেনীসহ সারা বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার স্বার্থে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের জন্য জনগণের কাছে ভোট চাইলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

শনিবার (১৫ সেপ্টেম্বর) ছাগলনাইয়ার মুহুরীগঞ্জে হাজি নজির আহম্মদ গ্যাস প্ল্যান্ট উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।  

নিজাম হাজারী বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে ফেনীসহ সারাদেশের ব্যাপক উন্নয়ন হয়েছে।

যা আর কোনো সরকারের আমলে হয়নি। খালেদা জিয়া ফেনী-১ আসনের সংসদ সদস্য ছিলেন। কিন্তু এ জনপদের উন্নয়নে তার কোনো ধরনের ভূমিকা নেই। তাই উন্নয়ন তরান্বিত করতে এ জনপদের মানুষের উচিত ভোট দিয়ে আওয়ামী লীগকে ফের দেশের দায়িত্ব নেওয়ার সুযোগ করে দেওয়া।  

তিনি আরো বলেন, এক সময় ফেনী ছিল সন্ত্রাসের জনপদ, বর্তমানে এটি শান্তির জনপদে পরিণত হয়েছে।  

হাজি নজির আহম্মদ গ্রুপের চেয়ারম্যান নুর উদ্দিন ও ব্যবস্থাপনা পরিচালক নুর আজমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার, ফেনী জেলা আওয়ামী লীগ সভাপতি ও ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফেনী পৌরসভার মেয়র আলাউদ্দিন, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
এসএইচডি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।