ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

‘বিএনপির আমলে দেশে কোনো উন্নয়ন হয়নি’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
‘বিএনপির আমলে দেশে কোনো উন্নয়ন হয়নি’ লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে বিমানমন্ত্রী

লক্ষ্মীপুর: বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল বলেছেন, বিএনপির এমপি-মন্ত্রী ও নেতারা বলেছেন তাদের আমলে সুশাসন ছিল। তাদের সেই সুশাসনে আমাদের অনেক নেতাকর্মীকে হত্যা করা হয়েছে।

তিনি বলেন, বিএনপির আমলে দেশে কোনো উন্নয়ন হয়নি। বর্তমান সরকারের আমলে মানুষ শন্তিতে ও নিরাপদে আছে।

দেশব্যাপী ব্যাপক উন্নয়ন হচ্ছে। উন্নয়নের ধারাবাহিকতায় লক্ষ্মীপুর সদর হাসপাতাল ১০০ শয্যা থেকে ২৫০ শয্যায় উন্নীত হচ্ছে।  

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে ২৫০ শয্যার লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এ সময় ৪৫ কোটি টাকা ব্যায়ে গণপূর্ত বিভাগের অধীনে ১২তলা ভিত বিশিষ্ট ভবনের নির্মাণ কাজের উদ্বোধন করেন পর্যটনমন্ত্রী।

তিনি বলেন, লক্ষ্মীপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, কৃষি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ ও নার্সিং ইনস্টিটিউট নির্মাণের পরিকল্পনা রয়েছে। আগামী মাসের প্রথম সপ্তাহে মজুচৌধুরীরহাটে নৌ-বন্দরের কাজ ও লক্ষ্মীপুর থেকে ঢাকা লঞ্চ সার্ভিস চালু হবে।

জেলা সিভিল সার্জন মোস্তফা খালেদ আহমেদের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ড. মাকসুদ কামাল, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, জেলা পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আবদুস সাত্তার ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু প্রমুখ।  

অনুষ্ঠানের সঞ্চালনা করেন উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. কামালুর রহিম সমর।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮ 
এসআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।