ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যুক্তফ্রন্ট-জাতীয় ঐক্য প্রক্রিয়ার ঘোষণা শনিবার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮
যুক্তফ্রন্ট-জাতীয় ঐক্য প্রক্রিয়ার ঘোষণা শনিবার আ স ম আবদুর রবের বাসায় বৈঠকের ছবি

ঢাকা : ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বাধীন যুক্তফ্রন্ট ও ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যপ্রক্রিয়া এক হয়ে কর্মসূচি দেওয়ার ব্যাপারে একমত হয়েছে।

শনিবার দুপুর ১২টায় কেন্দ্রীয় শহীদ মিনার থেকে এই ঘোষণা করা হবে বলে বাংলানিউজকে জানিয়েছেন, নাগরিক ঐক্যে আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) রাত পৌনে দশটায় রাজধানীর উত্তরায় জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রবের বাসায় বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন বিকল্প ধারার সভাপতি সাবেক রাষ্ট্রপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ও নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জেএসডি সভাপতি আ স ম রব ও সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ প্রমুখ।

বাংলাদেশ সময় : ২২৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৮
এমএইচ/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad