[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৩০ ভাদ্র ১৪২৫, ১৪ সেপ্টেম্বর ২০১৮
bangla news

নিজ নিজ এলাকায় না’গঞ্জের রাজনীতিকদের ঈদ উদযাপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-২২ ২:৫২:৪৭ এএম
ঈদের নামাজ আদায় শেষে মসজিদ থেকে বের হচ্ছেন মুসল্লিরা, ছবি: বাংলানিউজ

ঈদের নামাজ আদায় শেষে মসজিদ থেকে বের হচ্ছেন মুসল্লিরা, ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জের পাঁচটি আসনে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীরা নিজ নিজ গ্রামে ঈদ উদযাপন করেছেন।

বুধবার (২২ আগস্ট) নিজ নিজ এলাকায় নামাজ আদায় শেষে দলীয় নেতাকর্মীসহ মুসল্লিদের সঙ্গে কোলাকুলি ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন বিভিন্ন পর্যায়ের মনোনয়ন প্রত্যাশীরা।

জানা যায়, নারায়ণগঞ্জ-১ (রুপগঞ্জ) নির্বাচনী আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী, রুপগঞ্জ আওয়ামী লীগের নেতা ও কায়েতপাড়া ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান নিজ নিজ এলাকায় ঈদ নামাজ আদায় করেছেন।

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আতাউর রহমান আঙ্গুর নিজ নিজ এলাকায় নামাজ আদায় করেছেন।

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য কায়সার হাসনাত, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য রেজাউল করিম ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান নিজ নিজ এলাকায় নামাজ আদায় করেছেন।

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য একেএম শামীম ওসমান নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহে ঈদের নামাজ আদায় করেছেন। নামাজ শেষে তিনি মুসল্লিদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

এছাড়া এ আসনে বিএনপির সাবেক সংসদ সদস্য দলের নির্বাহী কমিটির সদস্য গিয়াসউদ্দিন ও নির্বাহী কমিটির সদস্য শাহ আলম নিজ নিজ এলাকায় ঈদের নামাজ আদায় করেছেন।

নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনে জাতীয় পার্টির সংসদ সদস্য একেএম সেলিম ওসমান নিজ এলাকায় ঈদের নামাজ আদায় করেছেন। নামাজ শেষে তিনি মুসল্লিদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

এ আসনে মহানগর বিএনপির সভাপতি আবুল কালাম ও সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান নিজ নিজ এলাকায় ঈদের নামাজ আদায় করেছেন। নামাজ শেষে তারা মুসল্লিদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

এছাড়া দুই দলের জেলা-মহানগর কমিটি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা নিজ নিজ এলাকায় ঈদ উদযাপন করছেন।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৮
ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি নারায়ণগঞ্জ ঈদুল আজহা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa